ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দ্বিতীয় দফার অবরোধে ভোমরা স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম স্বাভাবিক

দ্বিতীয় দফার অবরোধে ভোমরা স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম স্বাভাবিক

বিএনপি-জামায়াতসহ বিরোধীদল গুলোর দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টার সড়ক, রেল ও নৌপথ অবরোধের প্রথম দিনে সাতক্ষীরায় তেমন কোন প্রভাব পড়েনি। দূরপাল্লার

গণপরিবহন জেলা থেকে ছেড়ে না গেলেও অন্যান্য যান চলাচল ছিল স্বাভাবিক।

এদিকে ভোমরা স্থলবন্দরে বিরোধীদল গুলোর ডাকা অবরোধের কোন প্রভাব পড়েনি অন্যান্য দিনের ন্যায় বন্দরের আমদানি-রপ্তানি বাণিজ্যিক কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

রোববার (৫ নভেম্বর) সকাল থেকে এখনো পর্যন্ত জেলার কোথাও অবরোধ সমর্থনে মিছিল, মিটিং ও পিকেটিংয়ের খবর পাওয়া যায়নি। গত চব্বিশ ঘন্টায় জেলার বিভিন্ন স্থান থেকে বিএনপি ও জামায়াতের আরো ১২জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। অবরোধ ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পুলিশ, বিজিবি ও র্যা বসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের টহল ছিল চোখে পড়ার মতো। নাশকতা ঠেকাতে তাঁরা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণসহ সজাগ দৃষ্টি রাখছেন।

সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ জানান, সাতক্ষীরার সকল আভ্যন্তরীন রুটে বাস-মিনিবাস চলাচলের সিদ্ধান্ত নেয়া হয়েছে এবং সকাল থেকেই সকল রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাকসুদ খান জানান, বিরোধীদল গুলোর দ্বিতীয় দফার অবরোধের প্রথম দিনে কোন প্রভাব পড়েনি ভোমরা স্থলবন্দরে। বন্দরের আমদানি-রপ্তানি বাণিজ্যিক কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইঅন) মোহাম্মদ ইয়াছিন আলম চৌধুরী জানান, গত চব্বিশ ঘন্টায় জেলার বিভিন্ন স্থান থেকে বিএনপি ও জামায়াতের আরো ১২জন নেতাকর্মীকে আটক করা হয়েছে।

অবরোধ,কার্যক্রম,স্বাভাবিক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত