সিরাজগঞ্জে অবরোধ প্রতিরোধে আওয়ামী লীগের শোডাউন

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২৩, ১৮:৪২ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রতিরোধ ও প্রত্যাখ্যান করে আওয়ামীলীগের নেতাকর্মীরা শোডাউন করেছে। দ্বিতীয় দফা অবরোধের প্রথম দিনে শহরের বিভিন্ন সড়কে মোটরসাইকেলের শোডাউন করেন তারা। রোববার সকালে হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে পৌর আ’লীগের নেতৃত্বে শতাধিক আ’লীগের নেতাকর্মীরা এ শোডাউনে অংশ নেয়।

এ সময় তারা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’, শেখ হাসিনার সরকার, বারবার দরকার’, ‘জামায়াত-শিবির-রাজাকার এই মুহূর্তে বাংলা ছাড়’ স্লোগান দিতে থাকে। এ সময় পৌর আ’লীগের সাধারণ সম্পাদক সেলিম আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আব্দুল হাকিম, জেলা পরিষদের সদস্য একরামুল হক, সাবেক ছাত্রলীগ নেতা কাউসার আহম্মেদ পান্না, যুবলীগ নেতা সজিব আহম্মেদ ও ছাত্রলীগ নেতা জিহাদ, বেলাল হোসেন মিন্টুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা এই শোডাউনে অংশগ্রহণ করেন

 শোডাউন শেষে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এদের মধ্যে একজন মারা গিয়েছে। বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ড হতাশার সৃষ্টি করছে। তাদেরকে আর সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবে না। আওয়ামী লীগের নেতা-কর্মীরা সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করবে।আসন্ন নির্বাচনে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে হবে। অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগ সোচ্চার থাকবে।