ফেনীর পরশুরামে আ'লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১১:১৭ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ফেনীর পরশুরামের মির্জানগরে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ গতকাল অনুষ্ঠিত হয়েছে।

মির্জানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার জামসেদুল আলম’র সভাপতিত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য ও প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

প্রধান অতিথি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম তাঁর বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, আমাকে নির্বাচন করার জন্য বিগত বেশ কয়েক বছর ধরে বিভিন্নজন বিভিন্ন ভাবে দাবি, অনুরোধ জানিয়ে আসছেন। তবে আমি নির্বাচন করবো কিনা সেটা নির্বর করবে আপনাদের উপর। আমি আপনাদের মতামত নিতে আসছি। আপনারা যদি সবাই আমার জন্য কাজ করার প্রতিশ্রুতি দেন তাহলে আমি নেত্রীর কাছে মনোনয়ন চাইবো। আশা করি তিনি আমাকে খালি হাতে ফিরাবেন না। এসময় আলাউদ্দিন নাসিম সবাইকে হাত তুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি চান এবং নৌকা মার্কায় ভোট চান।

অনুষ্টানে অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, ফেনী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, জেলা আওয়ামী লীগের সদস্য বাবু, ফেনী রিপোর্টার্স  ইউনিটির সভাপতি বাবি শুকদেব নাথ তপন, মির্জানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান ভুট্টো'র পরিচালনায় এতে আরো বক্তব্য দেন পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরো বলেন, আমার জীবনে আমি কোন অনৈতিক কাজ করিনি, একটি পয়সাও অবৈধ ইনকাম করিনি। ইতিপুর্বে নির্বাচন না করেও এই এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। আমি নির্বাচন করবো কিনা, আপনাদের মতামত নিতে এসেছি। আমি মনে করি উন্নয়নের কোন দল নেই। আমি এমপি হলেও এলাকায় আসবো, না হলেও আসবো। আমি সব সময় আপনাদের সাথে থাকবো ইনশাআল্লাহ।