পরীক্ষা দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল স্কুলছাত্রের

প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৫:৩১ | অনলাইন সংস্করণ

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেলের সঙ্গে ইঞ্জিনচালিত করিমনের সংঘর্ষ হয়ে মোটরসাইকেলে থাকা মিতুল (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। আরও দুই ছাত্রের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় রয়েছে।

সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের বহরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিতুল ঈশ্বরদী সরকারি ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউটের দশম শ্রেণির ড্রেস মেকিং বিভাগের ছাত্র ও উপজেলার আথাইল শিমুল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

আহতরা হলেন- একই শ্রেণীর বিশাল (১৫) ও সিয়াম (১৫)। তাদের দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ার হাউজ ইন্সপেক্টর অপু কুমার মন্ডল বলেন, সাড়ে ১০টার দিকে খবর পেয়ে থেকে রক্তাক্ত অবস্থায় তিনজনকে হাসপাতালে নিয়ে যাই। কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক উম্মে হাবিবা  বলেন, দুর্ঘটনাস্থলেই মিতুল মারা যায়। আহত বিশাল ও সিয়ামের অবস্থা সংকটাপন্ন। তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী সরকারি ভোকেশাল টেক্সটাইল ইনস্টিটিউটের সুপারেনটেন্ট রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনায় আহত ও নিহত তিনজনই আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র। ইনস্টিটিউটে নির্বাচনী পরীক্ষা চলছে। এরা পরীক্ষা দিতে আসছিল। পথিমধ্যে দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছে।