নাটোরে ট্রাকের ব্রেক ফেল, হতাহত

প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৫:৫৬ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গায় সেতুর ঢালে একটি ট্রাক ব্রেক ফেল করে তিন অটোরিকশা ও পাঁচ অটোভ্যান এবং একটি মোটরসাইকেল দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই অটোরিকশার যাত্রী এবং দুই চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 

রোববার(৫ নভেম্বর) বিকেল ৪টার দিকে নলডাঙ্গা উপজেলার পৌরসভা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

আহতরা হলেন- তাহেরপুরের জেসমিন খাতুন (৩৫), বাঁশিলা গ্রামের আব্দুর রাজ্জাক (৬৫), চেউখালি গ্রামের অটোরিকশাচালক আবুল হোসেন (৫০) ও মাধনগরে অটোভ্যানচালক সেন্টু (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেল ৪টার দিকে নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের নলডাঙ্গা বারনই নদের ওপর নির্মিত সেতুর দক্ষিণ ঢালে দাড়িয়ে থাকা একটি ট্রাক ব্রেক ফেল করে পেছনের দিকে নামে যেতে থাকে। এ সময় দাড়িয়ে থাকা নলডাঙ্গা পৌরসভার কাউন্সিলর মাহবুব রহমানের মোটরসাইকেল ও তিনটি অটোরিকশা এবং ৫টি অটোভ্যান দুমড়েমুচড়ে যায়। এসময় অটোরিকশায় বসে থাকা ৪ যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, খালি একটি ট্রাক সেতুর ঢালে দাড়িয়ে ছিল। হঠ্যৎ ট্রাকটি ব্রেক ফেল করে। এতে ট্রাকটি পেছন দিকে মেনে গিয়ে দুর্ঘটনা ঘটে। এতে ৪ জন আহত হয় এবং একটি মোটরসাইকেল এবং ৮টি অটোরিকশা ও ভ্যান দুমড়েমুচড়ে যায়। ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।