নারায়ণগঞ্জে অস্ত্র ও গুলিসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৬:৪৮ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকা থেকে ২(দুইটি) বিদেশী পিস্তল ও ১০ (দশ) রাউন্ড গুলিসহ দুইজন কুখ্যাত অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (সিটিইউ)। ৫ নভেম্বর ফতুল্লা থানাধীন নূরবাগ এলাকা থেকে আসামী খালিদ হাসান রবিন ও ভূঁইঘর এলাকা থেকে মোঃ ডালিমকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানাধীন কুতুবাইল এলাকার মৃত মোবারক হোসেন ও নাজমা বেগম দম্পতির পুত্র খালিদ হাসান রবিন (৩৪) ও সিদ্ধিরগঞ্জ থানাধীন মৃত আব্দুল করিম ও গুলো বেগম দম্পতির পুত্র মোঃ ডালিম (২৮)। 

সোমবার ৬ নভেম্বর দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলনকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল জানান, আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন এবং নিয়মিত আগ্নেয়াস্ত্র উদ্ধারের অংশ হিসাবে বিশেষ অভিযান পরিচালনাকালে  গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ কাউন্টর টেরোরিজম ইউনিটের ইনচার্জ এর নেতৃত্বে সংগীয় এসআই মোহাম্মদ মিজানুর রহমান ও এসআই সুকান্ত দত্ত ফোর্সসহ ফতুল্লা মডেল থানাধীন নূরবাগ (কুতুবপুর) এলাকায় ৫ নভেম্বর রাত সাড়ে ৮ টার দিকে  আসামী খালিদ হাসান রবিনকে  আটক করিয়া তল্লাশিকালে তাহার কোমরের পিছন হইতে ২ রাউন্ড গুলি ভর্তি অবস্থায় একটি ৭.৬২ বোরের বিদেশী পিস্তল, পকেট হইতে ৩২ রিভালবারের ২ রাউন্ড গুলি ও একটি গুলির খোসা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। অতঃপর রবিনের দেয়া তথ্য এবং সহায়তার ভিত্তিতে 

রাত সোয়া ১১ টার দিকে সময় ফতুল্লা মডেল থানাধীন ভূঁইঘর গ্রামের সোনালী সংসদ খেলার মাঠের সামনে চাষাড়া থেকে সাইনবোর্ড গামী পাকা রাস্তার উপর হইতে আসামী মোঃ ডালিমকে আটকের পর তাহার নিকট হইতে ৭.৬৫ বোরের বিদেশী পিস্তল, একটি খালি ম্যাগজিন, ২ রাউন্ড ৩২ বোরের রিভালবারের গুলি, ১ রাউন্ড ৯ এমএম পিস্তলের গুলি, ৩ রাউন্ড ৩০৩ রাইফেলের গুলি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও সিডিএমএস পর্যালোচনায় জানা যায়, গ্রেফতারকৃত আসামী খালিদ হাসান রবিন এর বিরুদ্ধে দুইটি অস্ত্র ও ছয়টি মাদক মামলাসহ সর্বমোট ৮ টি মামলা এবং অপর গ্রেফতারকৃত আসামী মোঃ ডালিম এর বিরুদ্ধে অপহরণ ও মাদক মামলাসহ ৬ টি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের বিষয়ে আসামীদ্বয়ের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।