ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

নারায়ণগঞ্জে কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

বিএনপি ও সমমনা দলগুলোর ৪৮ ঘন্টার শেষলগ্নে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লায় একটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সোমবার রাত সাড়ে ৯ টায় ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের রেজিস্ট্রি অফিসের সামনে এই ঘটনা ঘটে। শাহ সিমেন্ট কোম্পানির ওই কাভার্ডভ্যানটির (ঢাকা মেট্রো উ ১১-১৫০৮) পেছনের চারটি চাকা পুড়িয়ে দেয়া হয়। ঘটনাস্থল থেকে মাত্র কয়েকশ’ মিটার দূরেই জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের কার্যালয় অবস্থিত।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের নারায়ণগঞ্জ মুখী অংশের ইউটার্ন পয়েন্টে আগুন দেয়া হয় কাভার্ডভ্যানটিতে। রাতের অন্ধকারে কে বা কারা এই আগুন দিয়েছে তা উপস্থিত কেউই বলতে পারেনি। আগুনের ঘটনায় আশেপাশের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। আধা ঘন্টার জন্য বন্ধ হয়ে যায় নারায়ণগঞ্জ মুখী সড়কে যান চলাচল। খবর পেয়ে ফতুল্লা থানা পুলিশের দুটি টিম এবং মণ্ডলপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে পাঁচ মিনিটের মধ্যেই আগুন নিভিয়ে ফেলে। কাভার্ডভ্যানটি খালি থাকায় কোন চাকা ব্যাতিত তেমন ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেনি। কাভার্ডভ্যানটির চাকায় আগুন দেয়া হলেও ভাঙচুর চালায়নি দুর্বৃত্তরা।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়া বলেন, ‘আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের টিম গিয়েছে। আগুন দ্রুতই নিভিয়ে ফেলা হয়েছে। ধারনা করা হচ্ছে অবরোধ সমর্থকরা এই আগুন দিয়ে থাকতে পারে। এই বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।’

ফতুল্লা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত