চট্টগ্রামে বাস-সিএনজি ভয়াবহ সংঘর্ষে নিহত ৭

প্রকাশ : ০৭ নভেম্বর ২০২৩, ১২:৫১ | অনলাইন সংস্করণ

  চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন শিশুসহ সাতজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে মির্জাপুর ইউনিয়নের চারিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহতদের সবাই একই পরিবারের বলে ধারনা করা হচ্ছে।

নিহতরা হলেন, বিপ্লব দাশ (২৭), ছিনুবালা দাশ (৫৫), রিতা রাণী দাশ (৪০), শ্রাবন্তী (১৮), বর্ষা (১০), দ্বীপ (৩) ও দিগন্ত (৩)। সকলে চন্দনাইশ উপজেলার মোহাম্মপুর এলাকার দুলাল মাস্টারের বাড়ির বাসিন্দা।

হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করে বলেন, হাটহাজারীতে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সাতজনের মরদেহ উদ্ধার করি। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।  

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) নুরে আলম মিনা বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি, মারসা পরিবহনের বাস খাগড়াছড়ি থেকে চট্টগ্রামের দিকে আসছিল। আর যাত্রীবাহী অটোরিকশা হাটহাজারী থেকে ফটিকছড়ির দিকে যাচ্ছিল। মুখোমুখি সংঘর্ষে নিহত সাতজনই অটোরিকশার যাত্রী। যে দুজন আহত হয়েছেন তারা পথচারী।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. রশ্মি চাকমা চাকমা বলেন, দুর্ঘটনায় মারা যাওয়া সাতজনের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে। মরদেহগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আহত অবস্থায় তিনজকে হাসপাতালে আনা হয়েছি। তাদের সকলের মাথায় আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।