ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হারানো মোবাইল ফোন খুঁজে দিচ্ছে পিরোজপুর পুলিশ

হারানো মোবাইল ফোন খুঁজে দিচ্ছে পিরোজপুর পুলিশ

বিভিন্ন এলাকায় হারিয়ে যাওয়া মোবাইল ফোনের সাধারণ ডায়েরির (জিডি) সূত্র ধরে গত ছয়মাসে উদ্ধার করা ৩৫টি মোবাইল ফোন প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে পিরোজপুর জেলা পুলিশ। মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে পিরোজপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই মোবাইল ফোনগুলো হস্তান্তর করেন পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান।

এসময় পুলিশ সুপার বলেন, পিরোজপুর জেলার বিভিন্ন থানায় প্রতিদিন মোবাইল হারানোর জিডি হয়। জিডি নিয়ে নিয়মিত কাজ করে জেলা পুলিশের একটি চৌকস টিম। সেই জিডিগুলোর পরিপ্রেক্ষিতে সাইবার ক্রাইম মনিটরিং সেল উক্ত মোবাইলগুলো উদ্ধার করে। আমরা খুবই আনন্দিত এ কাজটি করতে পেরে। হারানো কোন কিছু ফিরে পেয়ে মানুষ যে আনন্দ পায় এটাই আমাদের প্রাপ্তি, আমাদের সাফল্য।

মোবাইল ফোন ফেরত পেয়ে মঠবাড়িয়ার রহিম মৃধা ও বাদল চন্দ সাহা, ইন্দুরকানীর মোঃ হাফিজুর ও রমিজ হাওলাদার বলেন, মোবাইল ফোনটি হারিয়ে থানায় জিডি করি। পুলিশ আমার ফোনটি উদ্ধার করে দিয়েছে। হারানো মোবাইল ফিরে পেয়ে আমি অনেক খুশি। নাজিরপুরের নির্মল মজুমদার ও জেলা সদরের রাশিদা বেগমসহ কয়েকজন বলেন, ফোনটি হারিয়ে অনলাইনে জিডি করে কপি সদর থানাকে দেই। আমি কখনো ভাবতেও পারিনি মোবাইল ফোনটি ফিরে পাব। আজ পুলিশ সুপার আমার হারিয়ে যাওয়া ফোনটি আমাকে ফিরিয়ে দিয়েছে। আমি জেলা পুলিশের কাছে কৃতজ্ঞ।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ মুকিত হাসান খাঁন বলেন, মোবাইল উদ্ধারের কাজটি করতে ভালো লাগে। এ কাজটি সব সময়ই করে যেতে চাই। মোবাইল ফোন হস্তান্তরের সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমানসহ জেলা পুলিশের সদস্যরা।

হারানো,মোবাইল,পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত