কাউখালীতে ইউপি সদস্যের বিরুদ্ধে অশোভন আচরণ ও সুবিধাভোগীকে হত্যার হুমকির অভিযোগ

প্রকাশ : ০৭ নভেম্বর ২০২৩, ২১:১৩ | অনলাইন সংস্করণ

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

কাউখালীতে এক ইউপি সদস্যের বিরুদ্ধে অশোভন আচরণ ও সুবিধাভোগীকে  হত্যার  হুমকি ধামকী দেওয়া অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের সূত্র ধরে জানা যায়, উপজেলার উজিয়ালখান গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী রুনা আক্তার গত ২২শে অক্টোবর টিসিবি কার্ডের পণ্য উত্তোলন করতে টি সি বি বিতরণ কেন্দ্রে পৌঁছেন কিন্তু ইউপি সদস্য  টিসিবির কার্ড  না দেওয়ায় বরাদ্দকৃত পণ্য  (চাউল-ডাইল সয়াবিন তৈল) গ্রহণ করতে পারেন নাই।  পরে তিনি  কার্ড না পাওয়ার  বিষয় কাউখালী সদর ইউনিয়নের ০২ ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রুবেল রিয়াজীর নিকট জানতে চাইলে জন সম্মুখে তিনি ক্ষিপ্ত হয়ে রাস্তার উপর বসিয়া অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে বলেন তোর কোন কার্ড  নাই ।

একপর্যায়ে তাহার সঙ্গে থাকা হাতুরি দিয়ে রুনা বেগমকে আঘাত করতে উদ্ধত্ত হয়। এ সময় স্থানীয় লোকজন প্রতিবাদ করলে তাকে আঘাত করতে না পেরে অশোভনীয় ভাষায় গালিগালাজ করেন এবং তাকে মেরে ফেলার হুমকি দেন। বিষয়টি সদর চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমানের কাছে অবহিত করে ন্যায় বিচারের দাবি করেন। তিনি  আশ্বাস দিলেও দীর্ঘদিন পরেও  কোন ব্যবস্থা গ্রহণ না করায় ভুক্তভোগী রুনা বেগম  উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট ৬ নভেম্বর লিখিত অভিযোগ দেন। ঘটনার দিন  স্থানীয় এক সংবাদ কর্মীর মোবাইল ফোনে ঘটনাটি আংশিক ভিডিও ধারন করে   সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় তা  “ভাইরাল”  হয়েছিল । 

এ ব্যাপারে ইউপি সদস্য মোঃ রুবেল রিয়াজীর কাছে  জানতে চাইলে, ব্যস্ত আছি বলে ফোন কেটে দেন। সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি আমি অবগত আছি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে নিয়ে সমাধানের চেষ্টা চলছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা জানান, অভিযোগ পেয়েছি, অভিযোগ শুনানীর জন্য দিন ধার্য করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।