ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সুপার নিউমারারি

পদোন্নতি পেয়ে এসপি হলেন কক্সবাজারের রফিকুল ও শাকিল আহমেদ 

পদোন্নতি পেয়ে এসপি হলেন কক্সবাজারের রফিকুল ও শাকিল আহমেদ 

পদোন্নতি পেয়ে পুলিশ সুপার (গ্রেড-৫) হলেন অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১৭৭ জন কর্মকর্তা। এদের মধ্যে ২৭ কর্মকর্তাকে স্বাভাবিক পদোন্নতি ও ১৫০ কর্মকর্তাকে সুপার নিউমারারি হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার ঠিক আগ মুহূর্তে তারা এ পদোন্নতি পেলেন।

রাষ্ট্রপতির আদেশে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. মাহবুবুর রহমান শেখ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই পদোন্নতি দেওয়া হয়।

এর আগে আজই ১৪০ জন পুলিশ কর্মকর্তা সুপার নিউমারি হিসেবে অতিরিক্ত মহাপরিদর্শক অ্যাডিশনাল এসপি পদে পদোন্নতি পেয়েছেন। এর মধ্যে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শাকিল আহমেদ পুলিশ সুপার হয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শাকিল আহমেদ দীর্ঘদিন ধরে কক্সবাজার আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কর্মতৎপরতা, সততা মেধা ও প্রজ্ঞায় ইতোমধ্যে কক্সবাজারবাসীর মন জয় করেছেন এই দুই কর্মকর্তা। পদন্নোতি পাওয়ায় তাঁরা সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, 'কক্সবাজারের সাবেক পুলিশ সুপার মো. হাসানুজ্জামান ও বর্তমান পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলামের নির্দেশনায় আমি সর্বদা মানুষের জন্য কাজ করেছি। দায়িত্ব পালনে আমার সহকর্মী, সাংবাদিকসহ সকল স্তরের মানুষের আন্তরিক সহযোগিতা পেয়েছি। এ জন্য সবার প্রতি আমি কৃতজ্ঞ। ভবিষ্যতেও মানবসেবায় সকলের দোয়া কামনা করছি।

পুলিশ ক্যাডার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত