রাজশাহীতে সড়ক অবরোধ করে বাস-ট্রাক ভাঙচুর

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ১৬:৫০ | অনলাইন সংস্করণ

  রাজশাহী ব্যুরো

আজকের তৃতীয় দফার অবরোধে রাজশাহীতে একটি বাস ও দুটি ট্রাক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার (৮ নভেম্বর) দুপুরে জেলার পুঠিয়া উপজেলার শিবপুর এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, দুপুরে নাটোর থেকে কয়েকজন যুবক মোটরসাইকেলে এসে রাজশাহীর শিবপুর এলাকায় সড়ক অবরোধ করে। এসময় তারা যাত্রীবাহী একটি বাস ও দুটি ট্রাকে ভাঙচুর চালায়। পরে স্থানীয় জনতা ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

ওসি আরও বলেন, বাসে অন্তত ৫০ জন যাত্রী ছিলেন। ভাঙচুরের সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে কেউ আহত হননি। ঘটনার পর সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুঠিয়ার প্রায় সব রাস্তায় পুলিশি টহল জোরদার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতিও চলছে।

এদিকে তৃতীয় দফার রাজশাহীতে চলছে ঢিলেঢালা অবরোধ। সকাল থেকে ছোট যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। ছেড়ে গেছে আন্তঃজেলা বাসও। তবে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। এদিকে অন্যান্য দিনের মত নগরীর প্রতিটি মোড়ে অবস্থান নিয়েছে আওয়ামী লীগের অঙ্গসংগঠনগুলো। বিভিন্ন স্থানে তারা অবরোধ বিরোধী মিছিল ও শান্তি সমাবেশও করেছে।