কাপাসিয়ায় গর্ভকালীন মাতৃ মৃত্যু শূন্যের কোঠায় এটা আওয়ামীলীগের অবদান

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ২০:২৮ | অনলাইন সংস্করণ

আওয়ামীলীগ সরকার স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন করেছে তার সবচেয়ে বড় প্রমান হলো "মাতৃ মৃত্যু শূন্য কাপাসিয়া মডেল" বা গর্ভকালীন সময় মাতৃমৃত্যু শূন্যের কোঠায়। যেখানে গর্ভকালীন সময়ে মায়েরা উৎকণ্ঠায় থাকত সেই গর্ভকালীন সময়টাকে আমরা কাপাসিয়াতে মৃত্যু শূন্যের কোঠায় নিয়ে এসেছি এটা আওয়ামীলীগের অনেক বড় অবদান। আর মায়েদের জন্য সবচেয়ে বড় সুসংবাদ।

তাই আমার সঙ্গে থাকুন আমাদের সঙ্গে থাকুন নৌকায় ভোট দিন আওয়ামীলীগকে বিজয়ী করুন। উন্নয়নের ধারা অব্যাহত রাখুন। গাজীপুরের কাপাসিয়ায় আজ বুধবার বিকেলে উপজেলা মহিলা আওয়ামীলীগের মতবিনিময় সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি এসব কথা বলেন।

উপজেলা লতাপাতা বাজাওে আযুবুর রহমান সিকদার অডিটরিয়ামে আয়োজিত মদ বিনিময় সভায় উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রৌশনআরা সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম, গাজীপুর জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য উন্মে কুলসুম শিল্পী সহ উপজেলার ১১ ইউনিয়ন থেকে আগত মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।