ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে নাশকতার অভিযোগে দু'টি মামলা, ককটেলসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জে নাশকতার অভিযোগে দু'টি মামলা, ককটেলসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় নাশকতার অভিযোগে বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে দুটি পৃথক মামলা দায়ের করেছে পুলিশ। এসময় একটি মামলায় পাঁচটি ককটেল উদ্ধারসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (৭ নভেম্বর) রাতে জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মিরাজ উদ্দিন বাদী হয়ে গ্রেফতারকৃত দুই জনসহ ১২ জনের নাম উল্লেখ করে এবং আরো অনেক অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা হলো সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজির মৃত আফসার উদ্দিনের পুত্র জয়নাল আবেদীন (৫৭) ও একই থানার উত্তর আজিবপুরের মৃত লাল মিয়ার পুত্র মাহাবুব হোসেন (৩৬)।

এসময় তাদের কাছ থেকে ৫ টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির সভাপতি সাধারণ সম্পাদকসহ ১২ জনকে আসামি করা হয়েছে।

মামলার অপর আসামীরা হলো নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোঃ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাধক গোলাম ফারুক খোকন, নারায়নগঞ্জ মহানগরের আহবায়ক এডঃ সাখাওয়াত হোসেন,সদস্য সচিব এডঃ আবু আল ইউসুফ খান টিপু, ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, কুতুবপুর ইউনিয়ন বিএনপি সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, জেলার সদর থানার সাধারণ সম্পাদক আনোয়ার প্রধান, সরকারী তোলারাম কলেজের ছাত্রদল আহবায়ক আতাই রাব্বি, ২ নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি জোবায়ের আহমেদ অয়ন।

অপরদিকে ঢাকা- নারায়নগঞ্জ লিংক রোডের চাঁদমারীস্থ জেলা সাব রেজিস্ট্রার অফিসের সামনে কাভার্ড ভ্যানে অগ্নি সংযোগ ও নাশকতার অভিযোগ এনে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক

মিজানুর রহমান সজীব বাদী হয়ে বুধবার রাতে ফতুল্লা মডেল থানায় ৩৩ জনের নাম উল্লেখ্সহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এমামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোহাম্মদ গিয়াসউদ্দিনকে প্রধান আসামী এবং মহানগর বিএনপির আহবায়ক এড: সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভুইয়া, মহানগর স্বেচ্ছা সেবক দলের সভাপতি আহবায়ক সাখাওয়াত হোসেন রানা, মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ সহ ৩৩ জনের নাম উল্লখ সহ অজ্ঞাতনামাদের আসামী করা হয়েছে।

গ্রেফতার,ককটেল,মামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত