ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে বেরোবি নীলদলের মানববন্ধন

বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে বেরোবি নীলদলের মানববন্ধন

দেশব্যাপী বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে বেগম রোকেয়া বিশ^বিদ্যালয় (বেরোবি) নীলদলের মানববন্ধন করেছে ।

বুধবার (৮ নভেম্বর) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মিডিয়া চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

নীল দলের সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ারুল আজিমের সঞ্চালনায় এবং সভাপতি অধ্যাপক ড. নিতাই কুমার ঘোষের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কলা অনুষদের ডিন অধ্যাপক ড. শফিক আশরাফ, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. তুহিন ওয়াদুদ, ইতিহাস ও প্রতœতত্ত্ব বিভাগের বিভাগীয় প্রধান গোলাম রব্বানী, একাউন্টিং ও ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক আপেল মাহমুদ, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক শেখ মাজেদুল হক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ ও বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এরই মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে আমরা পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছি। 'ডিজিটাল বাংলাদেশ' এর সুফল হাতে নিয়ে হাঁটছি সবাই 'স্মার্ট বাংলাদেশ' এর পথে। কিন্তু অভূতপূর্ব এই উন্নতিলগ্নে দেশকে বাঁধাগ্রস্থ করতে, দেশের শান্তি বিনষ্ট করতে স্বাধীনতাবিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত একযোগে দেশব্যাপী হরতাল অবরোধের ডাক দিয়ে রাজনৈতিক সহিংসতা শুরু করেছে।

অগ্নিসন্ত্রাস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত