জেলা পুলিশের প্রেস ব্রিফিং

মঠবাড়িয়ায় আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় গ্রেপ্তার ১১

প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ১০:১৭ | অনলাইন সংস্করণ

  পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় কিশোর গ্যাংয়ের মাষ্টার মাইন্ড সোহেল ওরফে ফল সোহেলকে গ্রেপ্তার করে থানায় নেয়ার সময় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার ঘটনায় অস্ত্রসহ ১১ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস বিফিং এর আয়োজন করা হয়।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান জানান, গত ৬নভেম্বর রাত ৮টার দিকে কিশোর গ্যাংয়ের মাষ্টার মাইন্ড সোহেল ওরফে ফল সোহেলকে থানায় নিয়ে যাওয়ার পথে মঠবাড়িয়া পৌরসভার সামনে পৌছালে কিশোর গ্যাংয়ের ৪০ থেকে ৫০ জন সদস্য আক্রমণ ও হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা সোহেলকে জোড়পূর্বক ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পরপরই মঠবাড়িয়া থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা যৌথ অভিযান চালিয়ে মঠবাড়িয়া থানার বিভিন্ন জায়গা থেকে সোহেল ওরফে ফল সোহেলসহ মোট ১১ জনকে গ্রেফতার করে।

পরবর্তীতে তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ফল সোহেলের নিকট থেকে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি এবং রেদোয়ান হালদারের নিকট থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ৮ রাউন্ড গুলি এবং ২টি দেশী ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অভিযুক্তদের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় পুলিশ আক্রান্ত ও অস্ত্র আইনে পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তার কৃতরা হলো মোহাম্মদ সোহেল ওরফে ফল সোহেল, মোহাম্মদ এনামুল হক রনি, মোহাম্মদ হাসান সরদার, মোহাম্মদ আক্তারুজ্জামন নিজাম, মোহাম্মদ রিয়াজ হাওলাদার, মোহাম্মদ বেল্লাল খান, লাভু বেপারী, মোহাম্মদ বেলায়েত হোসেন আকন, মোহাম্মদ রেদওয়ান গোলদার, মোহাম্মদ মিলন, নূর হোসেন পন্ডিত।