ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চিনির ট্রাকে আগুন দেয়ার ঘটনায় সেই যুবলীগ নেতা বহিষ্কার

চিনির ট্রাকে আগুন দেয়ার ঘটনায় সেই যুবলীগ নেতা বহিষ্কার

ফেনী শহরের অদূরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোলে অবরোধ চলাকালে একটি চিনি বোঝাই ট্রাক পোড়ানোর মামলায় গ্রেফতার সেই যুবলীগ নেতা নুর উদ্দিন টিপুকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।

দলীয় সূত্র জানায়, উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আবছার আপন ও সাধারণ সম্পাদক করিম উল্যাহ আজাদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তাকে বহিস্কার করা হয়। বিজ্ঞপ্তিটি মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লেও অবশ্য বহিস্কারাদেশের তারিখ ২৭ অক্টোবর উল্লেখ রয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সদর উপজেলা যুবলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি নুর উদ্দিন টিপুকে অত্র সংগঠন থেকে বহিস্কার করা হয়।

একটি সূত্র জানায়, ট্রাক পোড়ানোর মামলায় টিপু গ্রেফতারের খবর গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। উপজেলা যুবলীগের শীর্ষ নেতারা তাকে উপজেলা কমিটির সদস্য ও ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি স্বীকার করেন।

গত ২ নভেম্বর বৃহস্পতিবার ভোর রাতে চট্টগ্রামের এস আলম চিনি কারখানা থেকে ট্রাক ভর্তি চিনি নিয়ে নোয়াখালীর চৌমুহনীর উদ্দেশ্যে রওনা হন গাড়ী চালক আবদুস সামাদ। ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল সেতুর উপর পৌঁছলে দূর্বৃত্তরা ইটপাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে তারা ট্রাকের সামনের অংশে পেট্টোল ছুঁড়ে আগুন ধরিয়ে দেয়। চালকের শোরচিৎকারে অন্যান্য গাড়ী থামালে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। ঘটনার দিন রাতে ট্রাক মালিক চট্টগ্রামের বাকলিয়া থানার দেওয়ান বাজার এলাকার উজ্জল বৈদ্য বাদি হয়ে ১৫-২০ জনকে অজ্ঞাত আসামী করে বিশেষ ক্ষমতা আইনে ফেনী মডেল থানায় মামলা দিয়েছেন। তার দাবী, আগুন দেয়ার ঘটনায় যন্ত্রাংশ পুড়ে দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে।

চিনি,আগুন,বহিষ্কার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত