ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপির কর্মকাণ্ডই হচ্ছে সন্ত্রাস করা: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপির কর্মকাণ্ডই হচ্ছে সন্ত্রাস করা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির কর্মকাণ্ডই হচ্ছে সন্ত্রাস করা। সারাদেশে তারা জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ ঘটিয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে শহরের কানাইখালীতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশে স্বরাষ্ট্রামন্ত্রী বলেন, বিএনপির কর্মকান্ডই হচ্ছে সন্ত্রাস করা। সারাদেশে তারা জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ ঘটিয়েছিল। নাটোরেও তারা বাংলা ভাই সৃষ্টি করেছিল। প্রধানমন্ত্রী যখন দেশে জঙ্গিমুক্ত, সন্ত্রাসমুক্ত এবং সুন্দরবন দস্যুমুক্ত করলেন। যখন বাংলাদেশ শান্তিতে চলছিল তখন তারা আবারো দেশে সন্ত্রাসের রাজত্ব শুরু করলেন। আমরা নৈরাজ্যে ও জঙ্গিবাদে বিশ্বাস করি না, আমরা সন্ত্রাসে বিশ্বাস করি না। আমরা বিশ্বাস করি জনগণ আমাদের সঙ্গে যত দিন আছেন, তত দিন আমরা এগিয়ে যাবো। এবং বাংলাদেশ তত দিন আলোকিত থাকবে। আমরা জনগণের ভরসায় চলি, জনগণকে সঙ্গে নিয়ে চলি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, শেখ হাসিনা যতদিন বাংলাদেশে থাকবেন, তত দিন দেশ আলোকিত থাকবে। শেখ হাসিনার বিকল্প বাংলাদেশে নেই। শেখ হাসিনার বিকল্প শুধু মাত্র শেখ হাসিনা। নৌকার বিকল্প নৌকা। বাংলাদেশের ৭০% জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুদয় দিয়ে ভালোবাসেন। তারা প্রধানমন্ত্রীকে নৌকায় ভোট দেয়ার জন্য অধির আগ্রহে বসে আছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যখন শান্তিতে চলছে তখন তারা আবার সন্ত্রাসী কর্মকান্ড শুরু করেছেন।

হাওয়া ভবন নিয়ে স্বরাষ্ট্রামন্ত্রী কামাল বলেন, হাওয়া ভবনের নির্দেশনায় আবার জঙ্গির উথান হলো এদেশে। হাওয়া ভবনের সন্ত্রাসীর গড ফাদাররা দিনে দুপুরে মানুষ হত্যা, খুন ও গুম হতো তার বিচার হতো না।

নাটোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য মো. শামীম ওসমান, নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম শিমুল।

এছাড়াও সমাবেশে বক্তব্যে দেন-নাটোর-৪ আসনের সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারি, নাটোর-১ আসনের সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদসহ প্রমুখ।

এর আগে ৪ কোটি ১ লাখ টাকা ব্যয়ে নাটোর হরিশপুরে আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবন এবং পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধু গ্যালারি ও মুজিব কর্ণারের উদ্ধোধন করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত