ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে ডিবি পুলিশের হাতে ১০৬০ পিস ইয়াবা উদ্ধারসহ ১ জন গ্রেফতার

রংপুরে ডিবি পুলিশের হাতে ১০৬০ পিস ইয়াবা উদ্ধারসহ ১ জন গ্রেফতার

রংপুরে একটি বাসা থেকে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) ১০৬০ পিস ইয়াবাসহ রেজাউল করিম নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। আজ বৃহস্পতিবার দুপুরে আরপিএমপি’র উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান ঘটনার সত্যতা স্বীকার করে জানান যে, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিত্বে ডিবির একটি চৌকস দল রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন লালবাগ বালাপাড়া (বন বিভাগের বিপরীত পার্শ্বে) জনৈক মোঃ রাকিবুজ্জামানের তিন তলা বাড়ীর ২য় তলার ভাড়াটিয়া মোঃ রেজাউল করিম (৪০) এর বাসায় অভিযান পরিচালনাকালে মোঃ রেজাউল করিম এর দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গির কোমড়ের কোচ হতে ১০৬০ পিস ইয়াবা উদ্ধার করতঃ তাকে গ্রেফতার করা হয়।

ডিবি ডিসি আরো জানান, অভিযুক্ত মোঃ রেজাউল করিমকে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, জব্দকৃত ইয়াবাগুলো বগুড়া জেলার জনৈক ইমন এর নিকট হতে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছিল। মোঃ রেজাউল করিম কুড়িগ্রাম জেলাধীন ফুলবাড়ী থানার পূর্ব ধনিরাম গ্রামের মোঃ আব্দুল মালেকের ছেলে। সে পেশায় একজন সেনিটারী ব্যবসায়ী। কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানায় তার একটি সেনিটারী দোকান রয়েছে।

তিনি আরো বলেন, ডিবি টিম নগরীর মাদক ব্যবসায়ীসহ সকল ধরনের অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে বদ্ধ পরিকর, পাশাপাশি মাদক নির্মূল ও অন্যান্য অপরাধ দমনে নগরবাসীর সহযোগীতা কামনা করেন।

গ্রেফতার,উদ্ধার,ইয়াবা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত