ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

নোয়াখালীতে মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

নোয়াখালীতে ডাক্তার মোস্তফা-হাজেরা ফাউন্ডেশনের উদ্দ্যগে সোনাইমুড়ী- চাটখিল উপজেলায় ৫০টি শিক্ষা প্রতিষ্ঠানে অষ্টম শ্রেণির প্রায় ৭শ শিক্ষার্থী দুটি কেন্দ্রে বিগত বছর ন্যায় শুক্রবার সকালে মেধা বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহন করে ।

পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যাপক গোলাম মাওলা, উপদেষ্টা জহিরুল ইসলাম, উপদেষ্টা ফাতেমা বেগম, চাটখিল উপজেলার নির্বাহী অফিসার ইমরানুল হক ভূইয়া, নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামে সভাপতি মানিকভূঁইয়া, সোনাইমুড়ি কেন্দ্র সচিব সিরাজুরদৌলা ও বজরা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মনিরুজ্জামান চৌধুরী, আবির হাই স্কুলে প্রধান শিক্ষক মাহফুজ রহমান, ফাউন্ডেশন সহ সভাপতি মোস্তাফিজুর রহমান, আবুল কালাম আজাদ সহ অনেকই। এছাড়া চাটখিলে উপস্থিত ছিলেন মনির হোসেন, প্রধান শিক্ষক, কড়িহাটি উচ্চ বিদ্যালয়, কামাল উদ্দিন,প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) চাটখিল, পি জি সরকারি উচ্চ বিদ্যালয়, এমরান হোসেন, প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, চাটখিল সরকারি বালিকা উচ্চবিদ্যালয়,আবুল কালাম, প্রধান শিক্ষক ও পরীক্ষা নিয়ন্ত্রক লামনগর একাডেমি রামগঞ্জসহ অনেকেই। সার্বিক বিষয় তত্বাবধান করেন ক্যাপ্টেন গোলাম কিবরিয়া সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক ও শিক্ষকগন।

উপদেষ্টা জহিরুল ইসলাম বলেন, আগামী প্রজন্মকে লেখাপড়ার মাধ্যমে বাংলাদেশ গড়বে এবং মেধা বিকাশগত হবে। তিনি বলেন শিক্ষার্থীদের নিজের উনতি হলো দেশ ও জাতি উনতি হবে। মানব সেবা শিক্ষা, চিকিৎসা, গৃহনির্মাণ সহ নানাবিধ সেবা করে হলো এ ফাউন্ডেশন লক্ষ্য। তিনি বলেন আগামীতে স্কুলে পাশা পাশি মাদরাসা ও এ মেধা বৃত্তি পরীক্ষা চালু হবে, ইনশাআল্লাহ। তিনি গরীব মেধাকে এ ফাউন্ডেশনের সাথে যোগাযোগ করলে, প্রয়োজনীয় তথ্য বিবেচনা করে বিভিন্ন সুযোগ সুবিধা বা সহায়তা দিয়ে আসছে, আগামী এ প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে জানান।

অনুষ্ঠিত,মেধা,বৃত্তি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত