ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৬ কোটি টাকার শাড়ি ও কসমেটিক্স জব্দ

নারায়ণগঞ্জে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৬ কোটি টাকার শাড়ি ও কসমেটিক্স জব্দ

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে আনা ৬ কোটি টাকা মূল্যের শাড়ি ও কসমেটিক্স জব্দ করেছে কোস্টগার্ড। শনিবার (১১ নভেম্বর) বিকেলে বাংলাদেশ কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার খন্দকার মুনিফ তকি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানাে হয়।

এর আগে শুক্রবার (১০ নভেম্বর) দিনগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজ এলাকা থেকে এইসব পণ্য উদ্ধার করা হয়। এসময় ২ হাজার ৮৭৭ পিস শাড়ি, ১ হাজার ৮ পিস বডি লোশন এবং ৪ হাজার ৫০০ পিস সান রাইস ক্রিম জব্দ করা হয়। বিজ্ঞপ্তিতে কোস্ট গার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রুহান মনজুরের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সিলেট থেকে ঢাকাগামী সন্দেহজনক পাথর বোঝাই একটি ট্রাককে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয় কিন্তু ট্রাকটি না থেমে সংকেত অমান্য করে দ্রুত পালাতে থাকে।

এসময় কোস্ট গার্ড সদস্যগণ ট্রাকটি ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। অতঃপর ট্রাকে থাকা চোরকারবারীরা কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে ট্রাক থামিয়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে ট্রাকটি তল্লাশী করে লুকায়িত অবস্থায় শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আসা প্রায় ছয় কোটি টাকার পণ্য উদ্ধার করে। কসমেটিক্স সামগ্রী ও ট্রাকের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

জব্দ,কসমেটিক্স,শাড়ি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত