ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁদপুরে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নে গলায় ফাঁস দেয়া গাছে ঝুলন্ত অবস্থায় মো. সবুজ শেখ (৩৫) নামে কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১) নভেম্বর দুপুরে ওই ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামের শেখ বাড়ির থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সবুজ শেখ ওই বাড়ীর মৃত নান্নু শেখের ছেলে। তিনি কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

ওই বাড়ীর নাজির আহম্মেদ শেখ জানান, সকাল আনুমানিক সোয়া ৭টার দিকে সবুজ শেখের ঘরের পাশে কাঠালগাছে তাকে ঝুলন্ত অবস্থায় বাড়ীর লোকজন দেখতে পায়। কি কারণে আত্মহত্যা করেছে স্বজনরা কেউ বলতে পারে না। পরে এই ঘটনা চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে জানানো হয়। দুপুরে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইসমাইল জানান, মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে এটি আত্মহত্যা।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, কৃষকের আত্মহত্যার ঘটনায় কেউ এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়নি। থানায় অপমৃত্যু মামলা হেেছ। মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

চাঁদপুর,কৃষক,মরদেহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত