ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজশাহীতে শুটারগান, গুলি ও হেরোইনসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

রাজশাহীতে শুটারগান, গুলি ও হেরোইনসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

রাজশাহীতে ২টি ওয়ান শুটারগান, ৫ রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইনসহ নয়ন আলী (৪২) নামের একজন শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার করেছে র‌্যাব-৫। রবিবার দিবগত রাতে রাজশাহীর কাটাখালী থানার চরশ্যামপুর (মিজানের মোড়) এ এই ঘটনা ঘটে। তার নামে বিভিন্ন থানায় ৫ টি মামলা রয়েছে। নয়ন কাটাখালি থানার শ্যামপুর চরপাড়া এলাকার মোঃ জালাল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে রাজশাহীর কাটাখালী থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়েছে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল, রাজশাহীর কাটাখালী থানার চরশ্যামপুর (মিজানের মোড়)-এ মাদক ব্যবসায়ী মোঃ নয়ন আলী তার বসত বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে র‌্যাবের উপস্থিতি টের পাওয়া মাত্রই নয়ন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাবের টিম তাকে ঘটনাস্থল ঘরের ভেতরেই আটক করে। সে সময় তল­শী করে তার শয়ন কক্ষের খাটিয়ায় বিছানো তোষকের নিচ হতে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করে এবং তার বসত বিল্ডিং ঘরের ছাদের উপর প্লাস্টিকের বস্তার ভিতর হতে ২ টি ওয়ান শুটারগান ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে।

নয়ন আলী রাজশাহীর একজন শীর্ষ সন্ত্রাসী। সে নির্বাচন পূর্বকালীন নাশকতার উদ্দেশ্যে ও আধিপত্য বিস্তারের লক্ষ্যে এবং সমাজে ভীতিকর ও সন্ত্রাসী কার্য কলাপ সংঘটনের উদ্দেশ্যে অবৈধভাবে নিজের হেফাজতে ও নিয়ন্ত্রণে রেখেছিল মর্মে র‌্যাব এই তথ্য জানায়।

রাজশাহী,গুলি,সন্ত্রাসী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত