ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বরিশালে সড়কের পাশে থাকা বাসে অগ্নিসংযোগ

বরিশালে সড়কের পাশে থাকা বাসে অগ্নিসংযোগ

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে থামানো বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। রোববার ভোরে সাড়ে ৩টার দিকে মহাসড়কের কাশিপুর এলাকায় ভারতীয় ভিসা সেন্টারের পাশে এই ঘটনা ঘটে। বরিশাল ফায়ার স্টেশনের অফিসার মো. বাহাউদ্দিন জানান, ভোর রাতে অজ্ঞাত যুবকরা মহাসড়কের কাশিপুর এলাকায় রাখা মা এন্টারপ্রাইজের একটি বাসে অগ্নিসংযোগ করে। এছাড়াও বাসের জানালার ও সামনের গ্লাস ভাংচুর করা হয়। বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, অজ্ঞাত দুর্বৃত্তরা এসে বাসে আগুন দিয়েছে। খবর পেয়ে দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। এদিকে, অবরোধের সমর্থনে সকালে মহানগর বিএনপির সদস্য আফরোজা খানম নাসরিনের নেতৃত্বে নগরীর সিঅ্যান্ডবি রোডে মিছিল করা হয়েছে। এ সময় সড়কে টায়ারে অগ্নিসংযোগ করে বিক্ষোভ করা হয়। এছাড়াও রাতে নগরীর সাগরদী আলীয়া মাদ্রাসার সামনে ২৪নং ওয়ার্ড বিএনপির নেতা-কর্মীরা মশাল মিছিল বের করেছে।

তবে বিভিন্ন সড়ক ঘুরে বরিশাল নগরীতে অবরোধের প্রভাব তেমন দেখা যায়নি। সড়কে বিভিন্ন যানবাহনের চলাচলও স্বাভাবিক দেখা গেছে।

অগ্নিসংযোগ,বাস,সড়ক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত