ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে দুইজনের রহস্যজনক মৃত্যু, মরদেহ উদ্ধার

রংপুরে দুইজনের রহস্যজনক মৃত্যু, মরদেহ উদ্ধার

রংপুরের মিঠাপুকুরে এক অনার্স পড়ুয়া শিক্ষার্থীসহ ২ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পৃথক দুটি ঘটনায় রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। রবিবার (১২ নভেম্বর) দুপুরে উপজেলার রুপসী দামুয়া ও বলদীপুকুর বাসস্ট্যান্ড এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতের পরিবার, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার খোড়াগাছ ইউনিয়নের রূপসী বেকীপাড়া গ্রামের সেকান্দার আলীর ছেলে অনার্স পড়ুয়া শিক্ষার্থী সাফিন মিয়া শনিবার বিকেলে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরদিন রবিবার সকালে বাড়ীর পাসে দামুয়া এলাকায় পুকুরপাড়ে একটি আমগাছে ঝুলন্ত অবস্থায় সাফিনের মরদেহ দেখতে পায় এক কৃষক। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুপুরে মরদেহ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পরিবারের দাবি তাকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। স্থানীয় কামরুজ্জামান ও ভুট্টু মিয়াসহ কয়েকজন জানান, শনিবার রাতে সাফিনকে কে বা কারা হত্যা করে গলায় রসি পেচিয়ে গাছের সাথে ঝুলে রাখে। এসময় তার হাত, পাসহ শরীরের বিভিন্নস্থানে রক্ত লেগে ছিল।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন,রংপুরের সহকারী পুলিশ সুপারসহ ঘটনাস্থলে এসেছি। তদন্ত চলছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। এদিকে সকালে উপজেলার বলদীপুকুর বাসস্ট্যান্ড এলাকা থেকে আশিকুর রহমান রাসেল (২১) নামে এক মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাসেল পার্শ্ববর্তীপীরগাছা উপজেলার অনন্তরাম গ্রামের জহুরুল ইসলামের ছেলে।বিষয়টি নিশ্চিত করে বড়দরগাহ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সোলায়মান শেখ জানান, মোটরসাইকেল সহ একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে এখনো জানা যায়নি। এ ঘটনায় নিহতের বড়ভাই আরিফুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেছে।

উদ্ধার,মরদেহ,রহস্যজনক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত