ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে মিনিবাসের ধাক্কায় লেগুনা খাদে, ১২ শিক্ষার্থী আহত 

সীতাকুণ্ডে মিনিবাসের ধাক্কায় লেগুনা খাদে, ১২ শিক্ষার্থী আহত 

চট্টগ্রামের সীতাকুণ্ডে যাত্রীবাহী একটি লেগুনা খাদে পড়ে ১২ জন কলেজ শিক্ষার্থী আহত হয়েছে। আহতরা সবাই উপজেলার ছোট দারোগারহাট এলাকায় অবস্থিত তাহের মঞ্জুর কলেজের শিক্ষার্থী। সোমবার দুপুর ৩টার দিকে সীতাকুণ্ড পৌরসভার শেখনগরে এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত ১২ জনের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কলেজ ও স্থানীয় সূত্রে জানা যায়, কলেজ ছুটি শেষে যাত্রীবাহী লেগুনা করে বাড়ি ফেরার পথে সীতাকুণ্ড পৌরসভার শেখনগর এলাকা অতিক্রম করার সময় একটি মিনিবাস লেগুনাকে ধাক্কা দেয় । এতে লেগুনাটি খাদে পড়ে যায়। লেগুনার ভিতরে থাকা তাহের মঞ্জু কলেজের ১২ শিক্ষার্থী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

তাহের মঞ্জু কলেজের অধ্যক্ষ সেলিম জাহাঙ্গীর বলেন, কলেজে ছুটি শেষে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুরু উদ্দিন রাশেদ বলেন, দুর্ঘটনায় আহত ১২ জনের মধ্যে ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ৮ জন সাস্হ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পরে বাড়িতে ফিরে গেছে ।

আহত,শিক্ষার্থী,লেগুনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত