ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন হাজার পিস ইয়াবাসহ চাঁদপুরে আটক ১

তিন হাজার পিস ইয়াবাসহ চাঁদপুরে আটক ১

চাঁদপর জেলাথীন সদর উপজেলা থেকে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ চাঁদপুরে মোঃ রাজু শরীফ (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

সোমবার (১৩ নভেম্বর) সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাইতুননূর জামে মসজিদের সামনের পাকা রাস্তার উপর হইতে তাকে আটক করা হয়। আটক মোঃ রাজু শরীফ পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার মৃত ইসমাইল শরীফের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর দিক নির্দেশনায় সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শেখ মুহসীন আলম, এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মো. মামনুর রশীদ, এএসআই (নিঃ) মোঃ অহিদ উল্লাহ এর নেতৃত্বে সদর মডেল থানার একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর হতে মো. রাজু শরীফকে আটক করা হয়। এ সময় তার পরিহিত জিন্স প্যান্টের দুটি পকেট থেকে কালো কস্টেপ দ্বারা মোড়ানো ২টি পোটলায় ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৯ লক্ষ টাকা।

পুলিশ সূত্রে আরো জানা য়ায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রাজু জানান, দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন স্থান হতে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা বিক্রয় করে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শেখ মুহসীন আলম জানায়, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। মামলা দায়েরের পর গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

চাঁদপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত