ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে নাশকতার প্রস্তুতিকালে সাবেক ছাত্রলীগ নেতা আটক

নাটোরে নাশকতার প্রস্তুতিকালে সাবেক ছাত্রলীগ নেতা আটক

নাটোরে নাশকতার প্রস্তুতির অভিযোগে তাশরিক জামান রিফাত (২৪) নামে ওয়ার্ড ছাত্রলীগের সাবেক এক নেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার(১৪ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি পরিত্যক্ত ভবনের সামনে থেকে আটক করে পুলিশ।

তাশরিক জামান রিফাত (২৪) নাটোর পৌর ছাত্রলীগের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি এবং শহরের হাফরাস্তা এলাকার মোস্তফা জামানের ছেলে।

পুলিশ জানান, মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ শহরের হাফরাস্তা এলাকায় অভিযান চালায়। এসময় অবরোধের সমর্থনে গাড়িতে অগ্নিসংযোগের জন্য মশাল, মুখোশ, গুলাল নিয়ে একদল যুবক সংগঠিত হয়। এসময় সেখানে তিন যুবকের মধ্যে দুজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ রিফাত নামে একজনকে আটক করে। এসময় কেরোসিনে ভেজানো ৮টি বাঁশের তৈরি মশাল, ৩টি মুখোশ, গুলাল এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

নাটোর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন বলেন, বর্তমানে ছাত্রলীগের কোন পৌর কমিটি নেই। ২০২২ সালে পৌর ছাত্রলীগের তৎকালীন সভাপতি আব্দুল্লাহ হেল কাফী শুভ এবং সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম রুবেল ওই কমিটি অনুমোদন করেন। পরবর্তীতে ওই কমিটি স্থগিত করা হয়েছে। তিনি নাশকতার সঙ্গে জড়িত থাকলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

নাটোর সদর থানার কর্মকর্তা ওসি নাছিম আহমেদ বলেন, নাশকতার প্রস্তুতি ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে পুলিশ। সেখানে পরিত্যাক্ত একটি বাড়ি থেকে মশাল, মুখোশ, গুলাল এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান।

নাটোর,নাশকতা,ছাত্রলীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত