ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নির্বাচন পর্যন্ত আমরা রাজপথ দখলে রাখব এবং নির্বাচনে বিজয়ী হবো ইনশাল্লাহ : লিটন

নির্বাচন পর্যন্ত আমরা রাজপথ দখলে রাখব এবং নির্বাচনে বিজয়ী হবো ইনশাল্লাহ : লিটন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশন-কে অভিনন্দন জানিয়ে ও নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে আজ বুধবার রাত ৭টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়। আনন্দ মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সাহেব বাজার জিরো পয়েন্টে গিয়ে শেষ হয়। আনন্দ মিছিল শেষে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

আনন্দ মিছিলে নেতৃত্ব দেন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল এঁর সভাপতিত্বে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আহ্সানুল হক পিন্টু।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, ২০১৪ ও ২০১৮ সালের মতো নির্বাচনকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াতসহ বিভিন্ন গোষ্ঠী গত ছয় মাস বাংলাদেশের আকাশ-বাতাস অস্থির করে রেখেছিল। যারা আগুন সন্ত্রাস করে, মানুষকে হত্যা করে, জ্বালাওপোড়াও করে, দেশে নারকীয় কর্মকাণ্ড ঘটিয়েছে, তারা তৎপর ছিল যাতে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করতে ভয় পায়। নিরপেক্ষভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় আমরা নির্বাচন কমিশনকে আমরা ধন্যবাদ ও সাধুবাদ জানাই। নির্বাচন আসলে যারা ষড়যন্ত্র করে তাদের মুখে কালিমা লেপে দিয়ে আগামী ৭ জুনয়ারি আমরা সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন করবো ইনশাল্লাহ।

খায়রুজ্জামান লিটন বলেন, আজকে যেভাবে স্বতঃস্ফূতভাবে আনন্দ মিছিল করেছি, সেভাবে নিবার্চন পর্যন্ত রাজপথ দখলে রাখতে হবে। আমরা রাজপথে আছি, থাকবো। যারা দেশে বসে দেশবিরোধী ষড়যন্ত্র করছে, যাদের পছন্দের দেশ পাকিস্তান, তারা পাকিস্তানে চলে যান। লন্ডনে বসে তারেক জিয়া একের পর এক ষড়যন্ত্র করছে। তিনি মনে করেছিলেন তার কথায় বাংলাদেশের মানুষ আন্দোলনে নামবে। তার আশায় গুড়ে বালি পড়েছে। তারেক জিয়ার কথায় জনগণ বিভ্রান্ত হয়ে রাজপথে আসে নাই, আসবেও না। কেউ হরতাল-অবরোধের নামে নৈরাজ্য সৃষ্টি করলে তাদেরকে রুখে দিতে হবে। তাদেরকে রুখে দিতে আমরা প্রস্তত আছি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশের মানুষের কল্যান করেছে। পদ্মাসেতু, মেট্রোরেল, কক্সবাজারের দৃষ্টিনন্দন রেলওয়ে স্টেশন, বঙ্গবন্ধু টানেলসহ সারাদেশে অসংখ্য ফোরলেন, ছয়লেন রাস্তা নির্মাণ করে দিয়েছে। সেই সময়ে মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হয়ে থাকতে চায় না। আগামী নির্বাচন পর্যন্ত আমরা রাজপথে থাকবো এবং নির্বাচনে বিজয়ী হব ইনশাল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডা: তবিবুর রহমান শেখ, নাঈমুল হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, আজিজুল আলম বেন্টু প্রমুখ।

নির্বাচন,বিজয়ী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত