নীলফামারীতে বড় ভাইয়ের গুলিতে আ.লীগ নেতা আহত

প্রকাশ : ১৮ নভেম্বর ২০২৩, ০৯:০২ | অনলাইন সংস্করণ

  নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে বড় ভাইয়ের শটগানের গুলিতে ছোট ভাই আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নে। ঘটনার সরজমিনে জানা যায় আজ ১৭ নভেম্বর সকালে নীলফামারীর জলঢাকার কৈমারী বাজারে ঘটনাটি ঘটে।

গুলিবিদ্ধ সিরাজুল ইসলাম বসুনিয়াকে (৫৮) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ওই গ্রামের মৃত আফছার উদ্দিন বসুনিয়ার ছেলে এবং কৈমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্থানীয় লিটন বলেন, বড়ভাই সাইদুল ইসলাম বসুনিয়া  (৬৫) এবং সিরাজুল ইসলাম বসুনিয়ার জমি নিয়ে বিরোধ চলছে বেশ কয়েকমাস ধরে। শুক্রবার সকালে দুই ভাইয়ের মাঝে তর্কাতর্কির একপর্যায়ে সাইদুল ইসলাম বসুনিয়া তাঁর লাইসেন্স করা শটগান দিয়ে সিরাজুল ইসলাম বসুনিয়াকে লক্ষ্য করে গুলি ছোড়েন। সিরাজুল ইসলামের ডান হাত ও বুকে গুলি বিদ্ধ হয়। গুলির শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে তাকে উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বদলি করেন।

জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা নিশ্চিত করেছেন, গুলিবিদ্ধ সিরাজুল ইসলাম বসুনিয়া কৈমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তারুল আলম আলোকিত বাংলাদেশ কে বলেন, সাইদুল ইসলামের শর্টগানটি লাইসেন্সধারী। এ ঘটনায় এখন অবধি কোন মামলা হয়নি। অভিযুক্তকে আটক করতে অভিযান চলছে।