নারায়ণগঞ্জে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশ : ১৮ নভেম্বর ২০২৩, ১৬:৪৯ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় নৈশপ্রহরীদের বেঁধে রেখে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার ১৮ নভেম্বর ভোর রাতে ফতুল্লার দাপা পিলকুনি পাঁচতলা এলাকায় নিউ আলিফ জুয়েলার্সে এঘটনা ঘটে।

দোকানের কর্মচারী আসিফ হাসান জানান, দোকানের মালিক আল হাসান স্ত্রীর মামলায় বর্তমানে জেলহাজতে রয়েছে। তার অবর্তমানে তার বাবা জাহিদ মিয়া দোকানের দেখাশোনা করেন। শুক্রবার দিনগত রাতে দোকান বন্ধ করে যাওয়ার সময় বাহিরে দুটি শার্টারে ৭টি তালা দিয়ে রেখে ছিলাম। এরমধ্যে ৪টি তালা ডাকাতরা কেটে দোকানের ভিতরে প্রবেশ করে দেড়শ ভরি রূপা, কাচের গ্লাসের ভিতরে সাজানো চার ভরি স্বর্ণের অলংকার, ক্যাশ থেকে নগদ ২০-২৫ হাজার টাকা এবং বিভিন্ন লোকজনের বন্ধক রাখা বিপুল পরিমানের স্বর্ণের অলংকার ডাকাতরা নিয়ে গেছে। তবে বন্ধক রাখা অলংকারের পরিমান জানা নেই তার।

নৈশপ্রহরী রানা জানান, তার সঙ্গে কবির নামে আরেকজন প্রহরী আছে। তারা দুজন এলাকায় রাত্রীকালীন ডিউটি করার সময় ভোর রাতে একটি পিকআপভ্যানে করে ৭/৮জন মুখোশধারী যুবক আসেন। তারা এসেই তাদের দুজনকে হাত পা মুখ ও চোখ বেঁধে গাড়িতে আটকিয়ে রাখেন। এরপর ডাকাতরা দোকানের তালা কেটে ডাকাতি শেষে চলে যাওয়ার সময় তাদের দুজনকে সড়কে ফেলে যায়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ডাকাতদের শনাক্ত করার চেষ্টা চলছে।