ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেরপুরে আন্ত:উপজেলা ফুটবল টুর্নামেন্টে নকলা উপজেলা চ্যাম্পিয়ন

শেরপুরে আন্ত:উপজেলা ফুটবল টুর্নামেন্টে নকলা উপজেলা চ্যাম্পিয়ন

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলার ৫টি উপজেলার ফুটবল দল নিয়ে অনুষ্ঠিত আন্ত:উপজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) বিকেলে জেলার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এই ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। এতে নকলা উপজেলা দল ১-০ গোলে শেরপুর সদর উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্যদিয়ে ফাইনাল খেলার প্রথমার্ধ গোল শূণ্য অবস্থায় শেষ হয়। পরে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলার দ্বিতীয়ার্ধে ৭৮ মিনিটের মাথায় নকলা উপজেলা দলের অধিনায়ক সোহেল রানা একমাত্র গোলটি করেন। পরে কোন পক্ষে আর কোন গোল না হওয়ায় ১-০ গোলে ফাইনাল খেলাটি শেষ হয়।

টানটান উত্তেজনা পূর্ণ এই ফাইনাল খেলায় একমাত্র গোলদাতা নকলার অধিনায়ক সোহেল রানা ‘ফাইনাল টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা’ হিসেবে ও নকলার গোলাকিপার বিপুল মিয়া অসাধারণ কয়েকটি গোল সেভের মাধ্যমে দলকে বিজয় ছিনিয়ে আনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সে ‘ম্যান অব দ্যা ফাইনাল’ এবং শেরপুর সদর উপজেলার আক্রমণভাগের খেলোয়াড় আতিক মিয়া ‘টুর্নামেন্টের সেরা খেলোয়াড়’র পদক লাভ করেন।

খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়কের হাতে ট্রফি এবং ফাইনাল টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা, ম্যান অব দ্যা ফাইনাল ও সেরা খেলোয়াড়-এর হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

এ উপলক্ষে, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে জেলা ক্রীড়া সংস্থাসহ আয়োজক কমিটি। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম বিজয়ী ও বিজিত (রানার্সআপ) দলের অধিনায়কের হাতে ট্রফি তুলেদেন। এসময় নিজ নিজ দলের অন্যান্য সকল খেলোয়াড় ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

ক্রীড়া সংগঠক ও সিনিয়র সাংবাদিক হাকিম বাবুল-এর সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মেহনাজ ফেরদৌস ও সাধারণ সম্পাদক শরিফুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র সচন্দ সরকারসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাগন, নকলা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ছামিউল হক মুক্তা, অতিরিক্ত সাধারণ সম্পাদক মীর মোতালেব হোসেন সিপন, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম সোহেল ও মামুন মিয়াসহ জেলা-উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, জেলার বিভিন্ন এলাকা থেকে আগত খেলোয়াড়বৃন্দ, আমন্ত্রিত অতিথিগন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় সাংবাদিক ও ক্রীড়ামোদি অগণিত দর্শক উপস্থিত ছিলেন। জেলার ৫ উপজেলার ৫টি সুসজ্জিত দল নকআউট পদ্ধতিতে এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

নকলা উপজেলা দল আন্ত:উপজেলা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার উপদেষ্টা শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ কমিটির অনেকে, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লিটন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান বিদ্যুৎসহ কমিটির অনেকে, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া, নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, প্রেস ক্লাবের সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন পেশাশ্রেণীর লোকজন নকলা উপজেলা ফুটবল দলকে আলাদাভাবে অভিনন্দনসহ শুভেচ্ছা জানিয়েছেন।

শেরপুর,চ্যাম্পিয়ন,অভিনন্দন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত