ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্রীপুরে প্রাথমিক বিদ্যালয়ে আগুন

শ্রীপুরে প্রাথমিক বিদ্যালয়ে আগুন

গাজীপুরের শ্রীপুরে একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে ওই স্কুলের টিনের একটি কক্ষের বেঞ্চ, জানালা ও ফ্যান পুড়ে গেছে। রোববার (১৯ নভেম্বর) ভোর সকালে উপজেলার বরমী ইউনিয়নের গিলাশ্বর মরহুম আবদুল জব্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম ও থানার ওসি এএফএম নাসিম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার ভোরে ওই স্কুলের টিনশেডের একটি শ্রেণিকক্ষে কে বা কারা আগুন দেয়। এসময় স্থানীয়রা খবর পেয়ে দ্রুত আগুন নিভিয়ে ফেলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাসুদুল করিম বলেন, আমি ফজরের নামাজ শেষে কোরআন পড়ছিলাম। এসময় স্থানীয় এক ব্যক্তি আমাকে ফোন করে জানায় স্কুলে আগুন জ্বলছে। তখন আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কাজ করছে। তার দাবি হরতালের সমর্থনে স্কুলে আগুন দেওয়া হতে পারে।

উপজেলা শিক্ষা অফিসার ফাতেমা নাসরিন জানান, আগুনের ঘটনায় ওই বিদ্যালয়ের প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে।

থানার ওসি এএফএম নাসিম জানান, আগুন লাগার কারণ জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, দ্রুত সময়ের মধ্যে বিদ্যালয়ের পুড়ে যাওয়া আসবাবপত্র সংস্কার করে পাঠদান নিশ্চিত করা হবে।

শ্রীপুর,আগুন,বিদ্যালয়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত