ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের অভিযানে ঘাতক চালক গ্রেপ্তার

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের অভিযানে ঘাতক চালক গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ায় বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে নারীকে ধাক্কা দিয়ে নিহতের ঘটনায় চালককে গ্রেপ্তার করেছে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ। একই সঙ্গে উদ্ধার করা হয়েছে মোটর সাইকেলটিও। সোমবার ভোরে চকরিয়ার বানিয়ারছড়া এলাকায় এ অভিযান চালানো হয়। গ্রেপ্তার মোটর সাইকেলের চালক কাউছার আহমদ (২৪), বান্দরবান জেলার লামার ফাইতং এলাকার মোহাম্মদ জলিলের ছেলে।

এতে নিহত রোকসানা আকতার (৩০) চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকার সরোয়ার কামালের স্ত্রী। গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় উত্তর হারবাং মাজার গেইট এলাকায় বেপরোয়া গতিতে অজ্ঞাতনামা মোটর সাইকেলের ধাক্কায় আহত হন। গত ৬ অক্টোবর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

চকরিয়ার চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) খোকন কান্তি রুদ্র এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, রোকসানা আকতার তার স্বামী সরোয়ার কামাল ও শিশু সন্তান ফারেকা বেগম (১ বছর ৬ মাস) গত ৩০ সেপ্টেম্বর চকরিয়ায় তাদের শিশু সন্তানকে ডাক্তার দেখিয়ে গাড়ী যোগে তাদের বাড়ী ফিরছিলেন। এসময় দ্রুত ও বেপরোয়া গতীতে অজ্ঞাতনামা মোটর সাইকেল এর অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে রোকসানাকে ধাক্কা দিলে আহত হন। গত ৬ অক্টোবর তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় রোকসানার পিতা হাবিবুর রহমান বাদি হয়েছে সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন। যার তদন্ত দেয়া হয় তাকে।

খোকন কান্তি রুদ্র বলেন, তথ্য প্রযুক্তির মধ্যেমে উক্ত দূর্ঘটনায় মোটরসাইকেলের চালক কাউছার আহম্মদকে শনাক্ত করে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয় স্বীকার করেন তিনি। পরে কাউছারের দেয়া তথ্য ও শনাক্ত মতে ঘাতক টিভিএস মেট্রো প্লাস মোটরসাইকেলটিও উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে। সোমবার দুপুরে আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ,চালক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত