ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাউফলে মুক্তিযোদ্ধার বাসায় দুর্ধর্ষ ডাকাতি

বাউফলে মুক্তিযোদ্ধার বাসায় দুর্ধর্ষ ডাকাতি

পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নের বালিয়া গ্রামে মুক্তিযোদ্ধা চান মিয়া মাস্টারের বাড়িতে দুর্র্ধর্ষ ডাকাতি হয়েছে। রবিবার (১৯ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এ ডাকাতি সংঘটিত হয়।

মুক্তিযোদ্ধা চান মিয়া মাস্টারের ছেলে মোঃ মাসুদ জানান, তাদের দোতালা ভবনের পশ্চিম পাশের জানালার গ্রীল কেটে ৮-১০ জন মুখোশধারী ডাকাত বাসার ভিতরে প্রবেশ করে। এরপর তারা নিচতলায় গিয়ে তার বাবা আলহাজ্ব চান মিয়া মাস্টার (৭১) ও তার আলহাজ্ব ফরিদা খাতুনকে(৬৬) অস্ত্রের মুখে জিম্মি করে দুজনকেই রশি দিয়ে বেঁধে ফেলে। এরপর তাদের কাছে স্টীল আলমারির চাবি চায়। চাবি দিতে অস্বীকার করায় ডাকাতরা তার বাবা ও মাকে মারধর করে। এমনকি মেরে ফেলার হুমকি দেয়। তখন প্রাণভয়ে তার মা স্টীল আলমারির চাবি দিলে ডাকাতরা আলমারি খুলে প্রায় নগদ তিন লাখ টাকা ও পাঁচ-ছয় ভড়ি স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।

এসময় ডাকাতরা বাসার অন্যান্য মালামালও তচনচ করে। ডাকাতরা চলে যাওয়ার সময় মাসুদের বাবা ও মা ডাক-চিৎকার দিলে এলাকার লোকজন এসে তাদের বাসায় জড়ো হন।

বগা ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ হাসান বলেন,‘ শুনেছি চান মিয়া মাস্টারের বাড়িতে ডাকাতি হয়েছে। ইদানিং চুরি-ডাকাতি বেড়ে যাওয়ায় সাধারন মানুষ আতংকের মধ্যে আছেন।’

বগা পুলিশ তদন্ত কেন্দের ইনচার্জ ইমতিয়াজ আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘ খবর পেয়ে রাতেই বাউফল সার্কেলের সিনিয়ি এএসপি, বাউফল থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাউফলে,ডাকাতি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত