টিকটক করায় প্রাণ গেল গৃহবধূ রিনার

প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩, ১২:৩৭ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর উপজেলার শাহরাস্তিতে স্বামীর অপছন্দের টিকটক করায় স্বামী হাবিবুর রহমানের হাতেই প্রাণ দিতে হলো গৃহবধূ রিনা আক্তারকে।

এ ঘটনার আলোকে আজ সোমবার (২০নভেম্বর) চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম শাহরাস্তি উপজেলারর সুরসই গ্রামের ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তার সঙ্গে ছিলেন সংশ্লিষ্ট সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজওয়ান সাঈদ, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন এবং মামলার তদন্ত কর্মকর্তা। এসময় নিহত রিনা আক্তারের স্বজনের সঙ্গে কথা বলেন তিনি। 

চাঁদপুরের শাহরাস্তিতে গৃহবধূ খুনের তিন দিন অতিবাহিত হলেও এখনো মূল ঘাতক স্বামীকে আটক করতে পারেনি পুলিশ। চাঁদপুরের পুলিশ সুপার সাইফুল ইসলাম দ্রুত সময়ের মধ্যে হত্যা মামলার আসামিদের আটক করার নির্দেশ দিয়েছেন।

অন্যদিকে, মেয়ে হত্যার অভিযোগ এনে জামাতাসহ ৫ জনকে আসামি করে শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বিল্লাল হোসেন। তবে পুলিশ এখন পর্যন্ত মূল আসামিসহ কাউকে আটক করতে পারেনি।

ঘটনার পর পালিয়ে যাওয়ায় তাকে চিরনী অভিযান চালিয়ে খুঁজছে পুলিশ। হত্যাকান্ডের বিষয়ে জানা গেছে, রিনা আক্তারের টিকটক করা নিয়ে স্বামীর সঙ্গে বিরোধের জের ধরে হাবিব তার স্ত্রীর প্রতি ক্ষিপ্ত হয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে যার ফলে প্রাণ হারান গৃহবধূ রিনা আক্তার।

জানা যায়, গত শুক্রবার রাতে শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের সুরসই গ্রামে স্বামী হাবিবুর রহমানের এলোপাতাড়ি ছুরিকাঘাতের শিকার হন স্ত্রী রিনা আক্তার (২৫)। এতে মারাত্মকভাবে রক্তাক্ত জখম হলে প্রথমে রিনা আক্তারকে এলাকার একটি ক্লিনিকে পরে অবস্থার অবনতি ঘটলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক রিনা আক্তারকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা বিল্লাল হোসেন জানান, মাত্র দুই মাস আগে তার মেয়ের বিয়ে হয়। তবে বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে স্বামী হাবিবুর রহমানের সঙ্গে রিনার বিরোধ চলতে থাকে।

এর মধ্যে গত ১৭ অক্টোবর তার মেয়ে রাগ করে স্বামীর বাড়ি থেকে ঢাকায় চলে যায়। তিন দিন আগে তার মেয়ে আবার ফিরেও আসে স্বামীর বাড়িতে।

নিহত রিনা আক্তারের বাবা বিল্লাল হোসেন আরো জানান, মেয়ে ফিরে আসার পর আবারো স্বামীর সঙ্গে ঝগড়া হয়। আর এর জের ধরে তার মেয়েকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে হাবিবুর রহমান।

এই হত্যাকান্ড নিয়ে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহত রিনা আক্তার ছিলেন হাবিবুর রহমানের দ্বিতীয় স্ত্রী। রিনা আক্তার টিকটক নিয়ে ব্যস্ত থাকতেন। এতে বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে তার বিরোধ এবং ঝগড়াঝাটি চলতেই থাকতো। যার জের ধরে বিয়ের ১ মাসের মাথায় রাগ করে স্বামীর বাড়ি থেকে ঢাকা চলে যান রিনা আক্তার।
তবে সেই রাগ ভেঙে আবার ফিরেও আসেন। কিন্তু ফের নতুন করে ঝগড়াঝাটি হলে শেষ পর্যন্ত হত্যাকাণ্ডের শিকার হন রিনা।