ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপু‌রে ছিনতাইচ‌ক্রের ২ সদস্য আটক

জামালপু‌রে ছিনতাইচ‌ক্রের ২ সদস্য আটক

জামালপুরের মেলান্দহে অটোরিকশা চালককে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে রাস্তার পাশে ঝুপড়িতে ফেলে দিয়ে অটো ছিনতাই করার সময় ছিনতাইচক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার ( ২০ নভেম্বর) বিকাল ৪ টায় ছিনতাইকারীদের আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে রোববার সন্ধ্যায় ৭ টায় উপজেলার মেঘারবাড়ী (পালপাড়া) এলাকায় দুই ছিনতাইকারী ও অটোরিকশা সহ আটক করে স্থানীয়রা। এসময় অজ্ঞান অবস্থায় অটোরিকশা চালক ইসমাইল হোসেনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত ছিনতাইকারী হলেন, সবুজ মিয়া (৩৫) তাঁর বাড়ী সরিষাবাড়ী উপজেলায়, মাঈনউদ্দিন (৩৫) জামালপুর সদর উপজেলা।

অটোরিকশা চালক মো. ইসমাইল হোসেন (৬০) তিনি জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে,' দুই অটোরিকশা ছিনতাইকারী জামালপুর শহর থেকে যাত্রী সেজে ইসলামপুরে যাবার জন্য অটোরিক্সার ভাড়া করেন। এ সময় কৌশলে অটো চালক ইসমাইলকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে। এক পর্যায়ে মেলান্দহ উপজেলার পালপাড়া এলাকায় রাস্তার পাশে একটি ঝুপড়িতে অজ্ঞান অবস্থায় ইসমাইলকে ফেলে দেন। এসময় এক পথচারী দূর থেকে দেখে তাদেরকে আটক করেন। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে অটোরিকশা ইসমাইল হোসেনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। এবং পুলিশকে খবর দিলে দুই ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে যান।

অটোরিকশা চালক ইসমাইলের ছেলে সজীব বলেন,'যাত্রী সেজে ইসলামপুর যাওয়ার কথা বলে অটোরিকশা ভাড়া নেন। এসময় কৌশলে নেশা খাওয়ান। মেলান্দহ পালপাড়া গেলে অটোরিকশা থেকে ফেলে দিয়ে অটো নিয়ে পালানোর সময় লোকজন আটক করে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন,' নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অটোরিকশা ছিনতাই করার সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। তাঁরা যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করেন। দুই ছিনতাইকারীকে আদালতে পাঠানো হয়েছে।

জামালপু‌র,ছিনতাইচ‌ক্র
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত