ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভাঙ্গুড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

ভাঙ্গুড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

পাবনার ভাঙ্গুড়ায় সাংবাদিক মেহেদী হাসান রানার বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে ভাঙ্গুড়া বাজারের বকুল তলায় জাতীয় দৈনিক আলোকিত সকালের ভাঙ্গুড়া পাবনা প্রতিনিধির বিরুদ্ধে মাদক ব্যবসায়ী সাব্বির হোসেনের করা মামলার প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সাংবাদিক মেহেদী হাসান রানার পরিবারের পক্ষ থেকে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন হয়।

গত ১১ নভেম্বর মেহেদী হাসান রানাসহ তিনজনের বিরুদ্ধে প্রথমে ভাঙ্গুড়া থানায় ফোন দিয়ে মেহেদী হাসান রানাকে ডাকেন পরে ফরিদপুর থানায় এ মামলা করা হয়।

মামলায় তিনি অভিযোগ করেন, গত ১০ নভেম্বর সন্ধ্যায় সাব্বির হোসেন পায়ে হেঁটে নিজ বাড়ি থেকে ফরিদপুর উপজেলার দেওভোগ বাজারে যাবার সময় আলিমের মুদি দোকানের সামনে ৩ টি মোটরসাইকেল থেকে নেমে তাকে ঘেরাও করে ধরে মোটরসাইকেলে তুলে নিয়ে একটি ঘরের মধ্যে আটকিয়ে রেখে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। না দিতে চাইলে চর থাপ্পড় মারে পরে জীবন বাঁচানোর জন্য বিকাশ থেকে ৫ হাজার টাকা তুলে দেয় বলে মামলায় উল্লেখ করেন।

মানববন্ধনে মেহেদী হাসান রানার ছোট ভাই রাফিন সরকার বলেন, সাব্বির হোসেন মূলত মাদক ব্যবসায়ী। আমার ভাই সাংবাদিক হওয়ায় এর আগে আধা কেজি গাজাসহ একজনকে থানায় ধরিয়ে দেন।

রাজশাহী টু ঢাকা ট্রেনে ছিনতাইকারী দুই জনকে জীবনের ঝুঁকি নিয়ে থানায় ধরিয়ে দেন। আমার ভাই ক্রাইম রিপোর্টার হওয়ায় এটা তাঁর পেশাগত দায়িত্বের মধ্যে পরে। তাঁর নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। অবিলম্বে ওই মামলা প্রত্যাহার দাবি জানাচ্ছি। মানববন্ধনে মেহেদী হাসান রানার আম্মাসহ আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

ভাঙ্গুড়া,সাংবাদিক,মানববন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত