ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে ছাত্রদলের মশাল মিছিলে গুলির দাবি, আহত ১২

ফেনীতে ছাত্রদলের মশাল মিছিলে গুলির দাবি, আহত ১২

অবরোধের সমর্থনে ফেনী শহরের বড় মসজিদ সংলগ্ন স্থানে মঙ্গলবার রাতে ছাত্রদলের মশাল মিছিলে গুলিতে ১০-১২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ছাত্রদলের পক্ষ থেকে আহতদের নাম প্রকাশ করা হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে গুলি করার বিষয়টি অস্বীকার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে গুলিবিদ্ধ যুবকের ছবি ছড়িয়ে পড়েছে।

ফেনী জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন জানান, রাত ৮টার দিকে পশ্চিম উকিলপাড়া এলাকার পানির টাংকি এলাকা থেকে অবরোধের সমর্থনে ছাত্রদল নেতাকর্মীরা মিছিল বের করে। মিছিলে ছাত্রদল সভাপতি সালাহউদ্দিন মামুন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ ও যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত আলী জুয়েল পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন। মিছিলটি তাকিয়া রোড হয়ে ট্রাংক রোডের বড় মসজিদের সামনে পৌঁছলে পুলিশ ধাওয়া করে গুলি ছুড়তে থাকে। এতে মিছিলে অংশ নেয়া অন্তত ১০-১২ জন আহত হয়েছে।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজুর রহমান জানান, পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে ভাংচুর হওয়া একটি সিএনজি অটোরিকশা পায়৷ পুলিশের পক্ষ থেকে গুলি করার বিষয়টি জানা নেই। তবে কে বা কারা গুলি করছে বিযযটি খতিয়ে দেখা হচ্ছে।

তবে গুলির বিষয়টি অস্বীকার করেছেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী। তিনি বলেন, এ ধরনের কোনো কিছু ঘটেনি।

ফেনী,মিছিল,গুলি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত