ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাইকে ঘোষণা দিয়ে ছিনতাইকারীকে পিটিয়ে মারল এলাকাবাসি

মাইকে ঘোষণা দিয়ে ছিনতাইকারীকে পিটিয়ে মারল এলাকাবাসি

মাইকে ঘোষণা দিয়ে দুর্ধর্ষ ছিনতাইকারীকে পিটিয়ে মারল এলাকাবাসি। বুধবার দিনগত রাতে নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ কাচারিগল্লি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাবিবুর রহমান ওরফে হাবু (৩৫) শহরের ২ নং বাবুরাইল এলাকার মৃত শাহজাহান ওরফে শাহাজালাল ওরফে ফরহাদের ছেলে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, হাবিবুর রহমান ওরফে হাবু শহরের দুর্ধর্ষ ছিনতাইকারী। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছিল শহরবাসি। গত দুই তিন দিন যাবত শহরের নিতাইগঞ্জ কাচারিগল্লি এলাকায় লোকজনকে মারধর করে সঙ্গে থাকা সকল কিছু ছিনিয়ে নিত হাবু ও তার লোকজন।বুধবার দিনগত রাতে আবার উক্ত এলাকায় প্রবেশ করে সাধারণ মানুষকে মারধর জিনিস পত্র ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে মাইকে ঘোষণা দিয়ে এলাবাসি হাবুকে গণপিটুনী দিলে ঘটনাস্থলে সে মারা যায়।এসময় সঙ্গে থাকা আরো দুইজন পালিয়ে যায়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, শুনেছি মাইকে ঘোষণা দিয়ে দুর্ধর্ষ ছিনতাইকারী হাবিবুর রহমান হাবুকে গণপিটুনী দিলে ঘটনা স্থলেই তিনি মারা যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, হাবু শহরের দুর্ধর্ষ ছিনতাইকারী। তার বিরুদ্ধে ৭টি ছিনতাই মামলা রয়েছে। এছাড়া গণপিটুনী দিয়ে হত্যার বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।

মাইক,ছিনতাইকারী,পিটিয়ে
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত