ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে ৭৩১০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

রংপুরে ৭৩১০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

রংপুরের মিঠাপুকুরে ৭ হাজার ৩শ ১০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল। এসময় উক্ত অপরাধে জড়িত দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে অভিযানের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৩ মিডিয়া কর্মকর্তা সিনিয়র সহকারী পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

ধৃতরা হলেন ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গী নেপাল বস্তির মৃত সিরাজ উদ্দীনের ছেলে শহিদুল ইসলাম ও বেলসারা ঝুল্লিবস্তি এলাকার বুধু মোহাম্মেদের পুত্র আব্দুল মালেক। র‌্যাব-১৩ সুত্রে জানা যায়,গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ীরা ঢাকার উদ্দেশ্যে যাত্রীবাহী বাসে করে একটি বড় ইয়াবার চালান নিয়ে যাচিছলো।

গোপন সংবাদের তথ্য অনুযায়ী ২২ নভেম্বর গভীর রাতে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক চৌকস দল বর্ণিত স্থানে চেকপোষ্ট বসিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানস্থ’লে র‌্যাবের উপস্তি’তি টের পেয়ে মাদক কারবারীরা গাড়ী থেকে পালানোর চেষ্টা করার সময় শহিদুল এবং মালেক নামে দুইজন জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময় আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী তাদের হেফাজত হতে ৭৩১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাসহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য থানায় হস্তান্তর করা হয়েছে।

রংপুর,ইয়াবা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত