ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মী গ্রেফতার

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মী গ্রেফতার

নগরীর চকবাজারে বিশেষ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১১ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে নগরে কোতোয়ালী থানা পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) রাতে নগরের ফুলতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা জামায়াত-শিবিরের বিভিন্ন স্তরের নেতাকর্মী বলে পুলিশ জানিয়েছেন। তারা হলো, মো. ওমর (৬৫), সাইফুল ইসলাম (২৩), মো. আম্মার (২৩), মো. আব্দুল মজিদ (১৯), মাহমুদুল হাসান আল বাকি (২১), আল আমিন (১৯), আরাফাত চৌধুরী শিবলু (২২), মিজানুর রহমান (২৫), মো. তানভীর (১৯), আমিনুর রেজা শওকত (২০) ও ইয়াসিন পারভেজ (২৩)।

কোতোয়ালী জোনের সহকারী কমিশনার অতনু চক্তবর্তী বলেন, গত ১২ অক্টোবর অনুমতি ছাড়া সরকার বিরোধী বিভিন্ন উসকানিমূলক স্লোগান দিয়ে হাতে লাঠিসোটা, ইট পাটকেল নিয়ে নগরের নিউ মার্কেট এলাকায় ৫০০ থেকে ৬০০ জামায়াত-শিবিরের নেতাকর্মী বিক্ষোভ মিছিল করে।

এ সময় যানবাহন চলাচলে বাঁধা প্রদানসহ যানবাহন ভাংচুর, জনমনে ভীতি সঞ্চারের উদ্দেশ্যে নাশকতা ও অন্তর্ঘাতমূলক কর্মকান্ড পরিচালনা করে। ওই সময় ৪ জনকে গ্রেফতার করা হয়েছিল। তাদের মামলা দায়ের করে আদালতে সোপর্দ করে পুলিশ। এ ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্তে প্রকাশিত ১১ আসামিকে বুধবার রাত পৌনে আটটার দিকে চকবাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তাদেরকে সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম,জামায়াত-শিবির,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত