ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় বাস সুপারভাইজার নিহত, আহত আট যাত্রী

সীতাকুণ্ডে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় বাস সুপারভাইজার নিহত, আহত আট যাত্রী

চট্টগ্রামের সীতাকুণ্ডে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় নিহত হয়েছেন বাসের সুপারভাইজার এবং আহত হয়েছেন বাসের আরো আট যাত্রী । জানাগেছে, শুাক্রবার ভোর ছয়টার সময় সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বারআউলিয়া শেয়ারীপুল এলাকায় চট্টগ্রাম মুখি সেন্টমার্টিন পরিবহনের একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক ও বৈদ্যুতিক খুটিকে ধাক্কা দেয় ।

এতে বৈদ্যুতিক খুঁটিটি হেলে পড়ে এবং বাসের সামনের অংশ ধুমড়ে মুচড়ে গিয়ে বাসের সুপারভাইজার মো ইসমাইল হোসেন (৩০) নিহত হন । আহত হয় বাসের আরো আট যাত্রী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত সুপারভাইজারের লাশ উদ্ধার করেন এবং আহত যাত্রীদের হাসপাতালে প্রেরন করেন ।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত এস আই সাহআলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার ভোরে মহাসড়কের এই দুর্ঘটনায় আহত যাত্রীদের হাসপাতালে প্রেরন করা হয়েছে । নিহত বাস সুপারভাইজার এর লাশ উদ্ধার করে আইনগত কাজ শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । নিহত সুপারভাইজার মো ইসমাইল ঢাকা জেলার ডেমড়া থানার পুর্ব বক্স নগর গ্রামের সেকান্দর আলীর পুত্র বলে জানিয়ে তিনি বলেন দুর্ঘটনা স্হল থেকে বাসটিকে আটক করা হয়েছে ।

আহত,নিহত,সীতাকুণ্ড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত