সীতাকুণ্ডে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় বাস সুপারভাইজার নিহত, আহত আট যাত্রী

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২৩, ১৯:২৮ | অনলাইন সংস্করণ

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ডে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে  দুর্ঘটনায় নিহত হয়েছেন বাসের সুপারভাইজার এবং আহত হয়েছেন বাসের  আরো  আট যাত্রী । জানাগেছে, শুাক্রবার ভোর ছয়টার সময় সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বারআউলিয়া শেয়ারীপুল এলাকায়  চট্টগ্রাম মুখি  সেন্টমার্টিন পরিবহনের একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক  ও  বৈদ্যুতিক খুটিকে ধাক্কা দেয় ।

এতে বৈদ্যুতিক খুঁটিটি হেলে পড়ে এবং বাসের সামনের অংশ ধুমড়ে মুচড়ে গিয়ে বাসের  সুপারভাইজার মো ইসমাইল হোসেন (৩০) নিহত হন । আহত হয় বাসের আরো আট যাত্রী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে  কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত সুপারভাইজারের লাশ উদ্ধার করেন এবং আহত যাত্রীদের হাসপাতালে প্রেরন  করেন ।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত এস আই সাহআলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার ভোরে মহাসড়কের এই দুর্ঘটনায় আহত যাত্রীদের হাসপাতালে প্রেরন করা হয়েছে । নিহত বাস সুপারভাইজার এর লাশ উদ্ধার করে আইনগত কাজ শেষে  তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । নিহত সুপারভাইজার মো ইসমাইল ঢাকা জেলার ডেমড়া থানার পুর্ব বক্স নগর গ্রামের সেকান্দর আলীর পুত্র বলে জানিয়ে তিনি বলেন দুর্ঘটনা স্হল থেকে বাসটিকে আটক করা হয়েছে ।