ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুমিল্লা-১ আসনে নৌকা চান বাবা ও ছেলে

কুমিল্লা-১ আসনে নৌকা চান বাবা ও ছেলে

কুমিল্লা-১ (দাউদকান্দি ও তিতাস) আসনের বর্তমান এমপি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। পাশাপাশি তার ছেলে মেজর (অব.) মোহাম্মদ আলীও একই আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে ঢাকার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দুই ফরম সংগ্রহ করেন তারা। মেজর (অব.) মোহাম্মদ আলী নিজে বিষয়টি নিশ্চিত করেছেন।

ছেলেকে ‘বিকল্প’ রেখে মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া নিজের আসন ধরে রাখতে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, আমি দীর্ঘদিন ধরে এলাকায় রাজনীতি করছি। তিতাস দাউদকান্দির মানুষ আমাকে এমপি হিসেবে দেখতে চায়। তবে নেত্রী যদি আমার বাবাকে আবারও নৌকার মনোনয়ন দেয়, আমরা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করব।

বর্তমান এমপি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া বলেন, শেখ হাসিনা আমার উপর বিগত সময় আস্থা রেখেছেন, আমি এলাকার উন্নয়ন করে আস্থার প্রতিদান দিয়েছি। ইনশাআল্লাহ এবারও আমি নৌকা পাব।

এ সময় উপস্থিত ছিলেন- তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভূঁইয়া, তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ, দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, জেলা পরিষদের সাবেক সদস্য মনির হোসেন সরকার প্রমুখ।

কুমিল্লা,নৌকা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত