হাজীগঞ্জ মৈত্রী শিশু উদ্যানের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ১৭:৩৫ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে মৈত্রী শিশু উদ্যানের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিার বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন, বিদ্যালয়ের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের পরিচালক অর্থ ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বনিক, পরিচালক প্রশাসন কাজী নুরুল আলম, পরিচালক শিক্ষা নিহার রঞ্জন হালদার। 

অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, বেনজির দুরদানা নিশি ও তারেক আজিজ।

সহকারী শিক্ষক মো. দ্বীন ইসলামের উপস্থাপনায় শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন তাওসিফ হাসান সাজিদ, জেবা রাইসা, আনিসা হক আফরা, জাকিয়া আফরোজ সামিয়া ও নাজনিন সুলতানা। বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত করেন, মাওলানা মুফতি মো. নিজাম উদ্দিন। 

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, শিক্ষার্থী ওহি ও গীতা থেকে পাঠ করেন ঋসব সরকার আদিত্য।

দোয়া ও আলোচনা সভায় অন্যান্য অতিথিবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, বিদায়ী ও অধ্যয়নরত শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ২৫ বছর ধরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে মৈত্রি শিশু উদ্যান হাজীগঞ্জে শিক্ষা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে।