সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় নাগরিক নিহত

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ১৮:৩৫ | অনলাইন সংস্করণ

  সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ভারতীয় দম্পতি নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো একজন।

শনিবার সকালে সাতক্ষীরা শহরের মিল বাজার সংলগ্ন বিজিবি ক্যাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত প্রাইভেটকার চালক রফিকুল ইসলাম সজীবকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ি এলাকার অসীম কুমার (৫৮) ও তার স্ত্রী ছবি বিশ্বাস (৪৮)। আহত প্রাইভেট কার চালক রফিকুল ইসলাম সজীব খুলনার ফুলবাড়িগেট এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে খুলনা থেকে প্রাইভেটকারযোগে সাতক্ষীরা অভিমুখে আসার সময় শহরের মিল বাজার সংলগ্ন বিজিবি ক্যাম্পের সামনে একটি তেলবাহী ট্রাকের সাথে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই উক্ত ভারতীয় দম্পতি নিহত হন। এ সময় গুরুতর আহত হন প্রাইভেটকার চালক। তাকে আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, এ ঘটনার পর পরই পালিয়ে যান ট্রাক চালক সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার সেলিম।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে নিহত ভারতীয় দম্পতিসহ প্রাইভেটকার চালককে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠান।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, নিহত দম্পতির পাসপোর্ট উদ্ধার করে তাদের পরিচয় জানা যায় যে তারা ভারতীয় নাগরিক। প্রথমিক তথ্যে জানা যায়, ভারতীয় নাগরিক অসীম কুমার বাগেরহাটের মংলায় নির্মাণাধিন ট্রেন লাইনের উপ-ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তারা স্বামী-স্ত্রী ভারতে যাওয়ার জন্য প্রাইভেটকারযোগে সকালে খুলনা থেকে সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশনের দিকে যাচ্ছিলেন। নিহত ভারতীয় দম্পতির মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।