ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পিরোজপুরে নৌকার প্রার্থী শ ম রেজাউল করিমের পক্ষে বিশাল আনন্দ মিছিল

পিরোজপুরে নৌকার প্রার্থী শ ম রেজাউল করিমের পক্ষে বিশাল আনন্দ মিছিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের পক্ষে পিরোজপুর-১ (পিরোজপুর-নাজিরপুর-ইন্দুরকানী) আসনের মনোনীত হওয়ায় বিশাল আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে শহরের গোপালকৃষ্ণ টাউন ক্লাব মাঠ স্বাধীনতা মঞ্চ থেকে মিছিলটি বের হয়। এটি পুরো শহর প্রদক্ষিন করে আনন্দ মিছিলটি বিলাশ চত্ত্বরে পথসভায় মিলিত হয়। রোববার বিকেলে নৌকার প্রার্থী হিসেবে বর্তমান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপির নাম ঘোষনা করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। নৌকা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে আনন্দ মিছিলের আয়োজন করে নেতা-কর্মীরা। দুপুর তিনটা থেকেই ছোট-বড় শোডাউন নিয়ে বিভিন্ন এলাকায় থেকে নেতা-কর্মীরা শহরের টাউনক্লাব সড়কের সামনে জড়ো হয়। এসময় আতঁশবাজি ও মিস্টি বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট রাজ্জাক খান বাদশা, বীর মুক্তিযোদ্ধা গৌতম রায় চৌধুরী, জেলা আইনজীবীলীগের সাধারণ সম্পাদক এম আউয়াল, জেলা আওয়ামীলীগ সদস্য গোপাল বসু, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগে আহবায়ক সিকদার চাঁন, জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মীর মোঃ ফারুক আব্দুল¬াহ, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম পিরু, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, শ্রমিক নেতা আলমগীর হোসেন, নারী নেত্রী শিরিনা আফরোজ, সাবেক ইউপি চেয়াম্যান মো. দিদারুজ্জামান শিমুল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার মাঝি, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ হাসান মামুন, রাসেল সিকদার, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল শেখ রুবেল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোমেন মোর্শেদ শুভ্র সহ রাজনৈতিক, সামাজিক অঙ্গনের নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন। এছাড়া নাজিরপুর ও ইন্দুরকানীতেরও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

পিরোজপুর,মিছিল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত