ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঢাকা-১৯ আসনে স্বতন্ত্র প্রার্থীতা ঘোষণা করলেন সাইফুল ইসলাম

ঢাকা-১৯ আসনে স্বতন্ত্র প্রার্থীতা ঘোষণা করলেন সাইফুল ইসলাম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনায় স্বতন্ত্র প্রার্থীতা ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম।

সোমবার সন্ধ্যায় আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় এ সংবাদ সম্মেলন করেন তিনি। সংবাদ সম্মেলন শেষে সমর্থকদের নিয়ে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সাইফুল ইসলাম আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। নির্বাচনে অংশ নেয়ার উদ্দেশ্যে তফসিল ঘোষণার আগেই তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। পরে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র ভাবে নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ সুমন ভুঁইয়া, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউনুছ খান, ইউনুস পালোয়ান সহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শতাধিক বীর মুক্তিযোদ্ধা এবং সাভার-আশুলিয়ার বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মী সহ সাভার ও আশুলিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী।

ঘোষণা,প্রার্থী,স্বতন্ত্র
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত