ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নির্বাচনে অংশ নিতে সাতক্ষীরার দুই উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

নির্বাচনে অংশ নিতে সাতক্ষীরার দুই উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন সাতক্ষীরার দুই উপজেলা চেয়ারম্যান।

তারা হলেন-সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আসাদুজ্জামান বাবু ও শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যানের এসএম আতাউল হক দোলন।

সোমবার (২৭ নভেম্বর) রাতে সাতক্ষীরা-২ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আসাদুজ্জামান বাবু ও সাতক্ষীরা-৪ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এসএম আতাউল হক দোলন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত পত্রে জানা যায়, স্থানীয় সরকার মন্ত্রণালয় মোহাম্মদ আসাদুজ্জামান বাবু ও এসএম আতাউল হক দোলনের পদত্যাগ পত্র গ্রহণ করে সোমবার একটি প্রজ্ঞাপন জারি করে। প্রজ্ঞাপনে সাতক্ষীরা সদর ও শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করা হয়েছে।

এর আগে রবিবার বিকালে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে সাতক্ষীরা-২ (সদর) আসনে মোহাম্মদ আসাদুজ্জামান বাবু ও সাতক্ষীরা-৪ আসনে আতাউল হক দোলন আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পান।

সোমবার (২৭ নভেম্বর) রাতে সাতক্ষীরা-২ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ আসাদুজ্জামান বাবু ও সাতক্ষীরা-৪ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আতাউল হক দোলন বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা জানান, নির্বাচনে অংশগ্রহণের জন্য আমি ইতিমধ্যেই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছি। আর স্থানীয় সরকার মন্ত্রণালয় আমার পদত্যাগ পত্রটি গ্রহণ করে একটি প্রজ্ঞাপন জারি করেছে।

নির্বাচন,সাতক্ষীরা,চেয়ারম্যান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত